work-from-home-gadgets-that will make your life easy check-now

33


Work From Home Gadgets: বিগত কয়েক বছর ধরেই দেশে ওয়ার্ক ফ্রম হোমের প্রচলন ও চাহিদা বেড়েছে। বাড়িতে কাজ করার অর্থ শুধুমাত্র ল্যাপটপ বা ডেক্সটপের ব্যবহার নয়। এর সঙ্গে প্রয়োজন আরও কিছু আধুনিক গ্যাজেট বা টেক-উপকরণ যা আমাদের ওয়ার্ক ফ্রম হোমের অভিজ্ঞতাকে সুখকর করে তোলে। প্রিন্টার থেকে শুরু করে এএনসি এবং ইএনসি হেডফোন- এই সবই ওয়ার্ক ফ্রম হোমের আধুনিক উপকরণ। এতে অফিসে না থেকেও যাবতীয় অফিসের সুবিধে পাওয়া যায়, ব্যস্ততার সময় বাইরে ছুটতে হয় না, অযথা বাইরের আওয়াজ থেকে বাঁচা যায়। এখানে ৫টি ওয়ার্ক ফ্রম হোম গ্যাজেটের কথা বলা হল, যা আমাদের বাড়ি বসে কাজের অভিজ্ঞতাকে আনন্দদায়ক করে তুলবে।

৭০০ ইউসি বেসড অ্যাডজাস্টেবল হেডফোন (Bose Headphones 700 UC with adjustable ANC)

এই হেডফোনের সাহায্যে ব্যবহারকারীরা যে কোনও মিটিংয়ে উপস্থিত হতে পারবেন। বাইরের যে কোনও রকম আওয়াজ প্রতিরোধ করতে সক্ষম এই হেডফোন। আর অ্যালেক্সার সঙ্গে এই হেডফোন জুড়ে দিতে পারলে আর কোনও অসুবিধের সম্ভবনাই নেই। যাঁরা এই ধরনের হেডফোন কিনতে চান তাঁরা বোস হেডফোনস ৭০০ ইউসি হেডফোন কিনতে পারেন, দাম ভারতীয় মুদ্রায় মাত্র ৩১,১৪৫.৩৪ টাকা।

আরও পড়ুন – সাবধান! বন্ধ হয়ে যেতে পারে আপনার Netflix অ্যাকাউন্ট! কেন জানুন

এইচপি অফিস জেট প্রো ৮২১০ প্রিন্টার (HP OfficeJet Pro 8210 Printer)

বাড়িতে কাজ করতে হলে বেশিরভাগ সময়ই আমাদের ডকুমেন্ট বা প্রোজেক্ট প্রিন্ট করার দরকার পড়ে। সে ক্ষেত্রে বারবার বাইরে ছোটা সম্ভব নয়। খুব নাম মাত্র দামে বাড়িতেই কিনে নেওয়া যেতে পারে ভালো মানের প্রিন্টার। ভারতীয় মুল্যে মাত্র ১৫,৬১২.১২ টাকায় ভালো মানের এইচপি অফিস জেট প্রো ৮২১০ প্রিন্টার কেনা যেতে পারে।

সোনি লিঙ্কবাডস (Sony LinkBuds)

ভারতীয় মুল্যে মাত্র ১৫,৬১২.১২ টাকায় সোনি লিঙ্কবাডস আমাদের সর্বক্ষণের সঙ্গী হতে পারে। অ্যালেক্সার সঙ্গে অটো-কানেক্টেড হওয়ায় এই ইয়ারবাডসের ব্যবহার আরও সহজ হয়ে যায়।

আরও পড়ুন – ভুলেও এই মেসেজে ক্লিক করবেন না! অনলাইন শপিংয়েও সাবধান! খালি হয়ে যাবে ব্যাঙ্কের সব টাকা!

এইচপি ওয়্যারলেস মাউস (HP Wireless Mouse)

ল্যাপটপের টাচ প্যাডের তুলনায় ওয়্যারলেস মাউস ব্যবহার করা অনেক সুবিধের। এর জন্য এইচপির ওয়্যারলেস মাউস ব্যবহার করা যেতে পারে। ১৬০০ ডিপিআই অপটিক্যাল সেন্সরযুক্ত এইচপির ওয়্যারলেস মাউস এক্স৩০০০ জি২-এর মূল্য ভারতীয় মুদ্রায় মাত্র ১,০৯২.৪২ টাকা।

টিপি লিঙ্ক ডিইএসও এক্সই৭৫ ওয়াই-ফাই রাউটার (TP-Link Deco XE75 Wi-Fi 6 router)

বাড়ি থেকে নির্বিঘ্নে কাজ করতে হলে ভালো ইন্টারনেট কানেকশন চাইই চাই। এর জন্য সবচেয়ে ভালো টিপি লিঙ্ক ডিইএসও এক্সই৭৫ ওয়াই-ফাই রাউটার, যার ভারতীয় মুদ্রায় দাম মাত্র ২৩,৪১৯.৪৭ টাকা।

Published by:Ananya Chakraborty

First published:

Tags: Gadgets, Work From Home



Source link