The Next Big Thing: মাথার চুল সাদা, পোশাক এমন ফুটে উঠছে শরীরের ভাঁজ! নায়িকাকে নিয়ে উত্তেজনার শেষ নেই…

153


#মুম্বই: বিগ বস ১৩ (Big Boss 13) থেকে জার্নি শুরু শেহনাজ গিলের(Shehnaaz Kaur Gill)। তিনি যখনই পর্দায় আসতেন, তখনই টিআরপি বাড়ত চড়চড়িয়ে। তাঁর হাসি, কান্না, খুনসুটি সবকিছুই ভক্তদের পছন্দ। আর সেই সুবাদেই এবার ফিল্মফেয়ার ম্যাগাজিনে ডেবিউ করলেন পঞ্জাব কি ক্যাটরিনা কাইফ ( Punjab ki Katrina Kaif)। আজ্ঞে হ্যাঁ, লাস্যময়ী এবার হলে দেশের অন্যতম জনপ্রিয় ম্যাগাজিনের কভার গার্ল। সম্প্রতি ফিল্মফেয়ার (Filmfare) প্রকাশ করল বিগ বস খ্যাত এই সুন্দরীর ফটোশ্যুট (Photoshoot)।

ছবিতে দেখা যাচ্ছে কালো রঙের ট্রান্সপারেন্ট ডোরাকাটা ড্রেস পড়ে রয়েছেন তিনি। মাথায় ছিল সাদা রঙের শর্ট উইগ। তবে শুধু মেকওভারই নয়, ফটোশ্যুটটি দেখে মনে অনেকেই আন্দাজ করছে যে আগের থেকে অনেকটাই স্লিম হয়েছেন সুন্দরী। ফলে সবমিলিয়ে শেহনাজকে অনেকটা লেডি গাগার(Lady Gaga) মতো দেখতে লাগছিল। ম্যাগাজিনের কভারে লেখা ছিল শেহনাজ গিল দ্য নেক্সট বিগ থিং। ছবিটি ফিল্মফেয়ারের ইনস্টাগ্রাম(Instagram) অ্যাকাউন্টে আপলোড হতেই মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়।

প্রসঙ্গত, শেহনাজ গিলকে বিগ বস সিজন ১৩-এর পর সেভাবে কোথাও দেখা যায়নি। যদিও বেশকিছু মিউজিক ভিডিও(Music Video)-তে তিনি কাজ করেছেন। তবে এখনও অভিনয় জগতে ডেবিউ হয়নি তাঁর। তবে তাতে কিন্তু জনপ্রিয়তার বিব্দুমাত্র ভাটা পড়েনি। তবে শোনা যাচ্ছে, খুব শীঘ্রই অভিনয় জগতে পা দিতে চলেছেন লাস্যময়ী। এদিকে বিগ বসে তাঁর জার্নি শেষ হয়ে গেলেও এখন তাঁর সঙ্গে অভিনেতা সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) নাম প্রায়শই জুড়ে যাচ্ছে।

যদিও এই নিয়ে দুজনের মধ্যে কারোরই আপত্তি নেই। বরং আজও শেহনাজ এবং সিদ্ধার্থের সম্পর্ক অটুট রয়েছে। এখনও মাঝেমধ্যেই তাঁরা দেখা করেন, সোশ্যাল মিডিয়ায় একে অপরকে ফলোও করে রেখেছেন। ফলে ভক্তদের মধ্যে একটাই প্রশ্ন দুজনের মধ্যে কি আদৌ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে, নাকি তার থেকেও আরও বেশিকিছু? যদিও এই প্রশ্নের উত্তর এখনও পাননি নেটিজেনরা। সম্প্রতি সিদ্ধার্থ অভিনীত ওয়েব সিরিজ ব্রোকেন বাট বিউটিফুল ৩(Broken But Beautiful 3)-এর জন্য শুভেচ্ছাও জানিয়েছে শেহনাজ।





Source link