Patna City SP Vinay Tiwari Says ‘If Need Be, We’ll Take Rhea Chakraborty Into Custody’| প্রয়োজন পড়লে রিয়া চক্রবর্তীকে নেওয়া হবে হেফাজতে, স্পষ্ট জানাল বিহার পুলিস

0
148

[ad_1]

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মত্যুর তদন্তে  পাটনা থেকে মুম্বইতে পৌঁছেছে বিহার পুলিসের ৪ জনের একটি দল। সুশান্তের মৃত্যু কীভাবে হয় তা জানতে ইতিমধ্যেই তথ্য সংগ্রহ করতে শুরু করেছে বিহার পুলিসের ওই দলটি কিন্তু তারমধ্যেই প্রকাশ্যে আসে বিএমসির একটি রিপোর্ট।

আরও পড়ুন : সুশান্তের মৃতদেহ নামানোর পর থেকেই ফোনে হুমকি দেওয়া হচ্ছে, দাবি অ্যাম্বুলেন্স চালকের

সুশান্তের মৃত্যুর তদন্তভার নিয়ে বিহার পুলিসের এসপি বিনয় তিওয়ারি যখন খোঁজ শুরু করেন, সেই সময় তাঁকে বিএমসির তরফে জোর করে কোয়ারেন্টিন করা হয় বলে অভিযোগ। কেন বিনয় তিওয়ারিকে জোর করে কোয়ারেন্টিন করা হল, তা নিয়ে প্রশ্ন তোলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার। তবে বিনয় তিওয়ারিকে কোয়ারেন্টিন করা হলেও, বিহার পুলিস যে তদন্ত থেকে পিছপা হবে না, তা স্পষ্ট করে দেওয়া হয়েছে।

আরও পড়ুন : আত্মহত্যার আগে গুগলে ৩টি নাম বার বার খুঁজে দেখেন সুশান্ত, প্রকাশ্যে তথ্য

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তদন্তের সাপেক্ষে  বিহার পুলিসের সঙ্গে মুম্বই পুলিসের কোনও সামঞ্জস্য নেই। পাশাপাশি এই মুহূর্তে রিয়া চক্রবর্তীকে গ্রেফতারের কোনও পরিকল্পনা বিহার পুলিসের নেই। তবে যদি প্রয়োজন হয়, তাহলে অবশ্যই রিয়াকে হেফাজতে নেওয়া হবে বলে স্পষ্ট জনানো হয়েছে।

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় ইচ্ছে করে রাজনৈতিক রং লাগানো হচ্ছে বলে অভিযোগ করেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। তিনি অভিযোগ করেন, সুশান্তের মৃত্য়ুর ঘটনায় যেখানে মুম্বই পুলিস তদন্ত করছে, সেখানে কেন ইচ্ছে করে সিবিআই তদন্তের দাবি করা হচ্ছে, তা নিয়ে প্রশ্ন তোলেন মহারাষ্ট্রের মন্ত্রী। 



[ad_2]

Source link

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে