Mahindra XUV700: বছরের সব চেয়ে নজরকাড়া গাড়ি! সেরার তালিকায় উঠে এসেছে Mahindra XUV700

93


#নয়াদিল্লি: পুজোর কাউন্টডাউন শুরু হয়েছে। বাইরে কোথাও ঘুরতে যাওয়ার ইচ্ছে জাগতেই পারে! সে ক্ষেত্রে নতুন একটা গাড়ি কেনার কথা মনের মাঝে ঘুরতেই পারে। গাড়ি কেনার ইচ্ছে হলে ভালো একটা অপশন হতে পারে Mahindra XUV700, এর আগে যত গাড়ি তৈরি হয়েছে, তার মধ্যে অলরাউন্ডার গাড়ি হিসেবেই সকলের মন কেড়েছে Mahindra-র এই মডেল।

এই বছরে লঞ্চ হওয়া সব চেয়ে নজরকাড়া গাড়ি হিসেবে সামনের সারিতে উঠে এসেছে XUV700 মডেল। ৫ থেকে ৭ সিটের স্পোর্ট ইউটিলিটি ভেহিকেল যদি কেউ কেনার কথা ভাবছেন, তাহলে বলে রাখা ভালো Mahindra XUV700 সব চেয়ে ভালো অপশন হতে পারে,ো বিশেষজ্ঞরাও এমনটা বলছেন। Mahindra-র এই মডেলের লঞ্চের আগেও দেখা গিয়েছে গাড়িটির ফিচারগুলিকে বারে বারে সকলের সামনে আনা হয়েছে। কারণ আগের মডেলগুলির তুলনায় এবারে বাড়তি সুযোগ-সুবিধা আছে। গাড়ির ডিজাইন আগের থেকে আরও ভালো করা হয়েছে। যাত্রী সুরক্ষার দিকেও বিশেষভাবে মনোযোগ দেওয়া হয়েছে।

গাড়ির ইঞ্জিনের ক্ষেত্রে দুই ধরনের অপশন রাখা হয়েছে। একটি হল ২ লিটারের টার্বোচার্জড পেট্রোল পাওয়ারহাউজ, যা ২০০ পিএস এবং ৩৬০ এনএম টর্ক যুক্ত। অন্যটি ২.২ লিটার ডিজেল পাওয়ারহাউস, ১৮৫ পিএস এবং ৪২০ এনএম টর্ক রয়েছে এতে। পেট্রোল পাওয়ারহাউজটিকে বেশি শক্তিশালী রূপ দেওয়া হয়েছে। গাড়িটিকে ডিজাইনের দিক থেকে একটু স্পোর্টি লুক দেওয়া হয়েছে। গতির দিক থেকে বলা যেতে পারে, যদি রাস্তা ভালো হয়, তবে ঘণ্টায় ২০০ কিলোমিটার স্পিডে ছুটতে পারবে Mahindra XUV700। ডিজেল ইঞ্জিনের ক্ষেত্রে একটু বেশি পথ অতিক্রম করার শক্তি রয়েছে। গাড়িটির ওজন ও আকারের দিকেও নজর দেওয়া হয়েছে যাতে ক্রেতাদের পছন্দ হয়। গাড়িটিতে একসঙ্গে ৫ থেকে ৭ জন আরাম করে বসতে পারবে। তাই গাড়ি কিনব-কিনব মন হলে গ্যারাজে Mahindra XUV700-র একটি মডেল রাখা যেতেই পারে!



Source link