Kartik Aaryan’s New Movie: জাতীয় পুরষ্কার না পাওয়ার দুঃখ উথলে উঠল কার্তিকের! সহায় হলেন স্বয়ং সত্যনারায়ণ!

104


#মুম্বই: কেরিয়ার বাঁচাতে তারকারা কত কিছুই না করেন! নামের বানান পাল্টে ফেলেন, আংটি ধারণ করেন, লুক বদলে দেন। এগুলো তো তা-ও তারকাসুলভ ব্যাপার-স্যাপার। কিন্তু কেউ যদি সত্যনারায়ণের কথার সাহায্য নেন তাহলে কী বলা যায়? সম্প্রতি এমনটাই করলেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan)! নায়কের ভক্তরা চমকে উঠবেন না। মাত্র দু’খানা ছবি থেকে বাদ পড়েছেন বলে হাত জোড় করে ব্রতকথা শুনতে বসবেন, এত লক্ষ্মী ছেলে আর যেই হোক, কার্তিক অন্তত নন!

‘সত্যনারায়ণ কি কথা (Satyanarayan Ki Katha)’ হল কার্তিকের আগামী ছবির নাম। আর কার্তিক এক্ষেত্রে যা করে থাকেন সেটাই করেছেন। ছবির একেবারে গোড়া থেকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে শুরু করেছেন। এই প্রথম প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার (Sajid Nadiadwala) সঙ্গে কাজ করছেন কার্তিক। নমহ পিকচারসের সঙ্গে এই ছবি যৌথভাবে প্রযোজনা করছেন নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন। তবে ছবির চমক অন্য জায়গায়। হ্যাঁ, অবশ্যই কার্তিক এই ছবির অন্যতম চমক। কিন্তু এই ছবি পরিচালনা করছেন জাতীয় পুরস্কার বিজয়ী সমীর বিদ্বানস (Sameer Vidwans)। এর আগে ভারতের প্রথম মহিলা ডাক্তার আনন্দী গোপাল জোশীকে নিয়ে তাঁর ছবি আনন্দী গোপালের (Anandi Gopal) জন্য জাতীয় পুরষ্কার পেয়েছেন সমীর। বলাই বাহুল্য, এরকম একজন পরিচালকের সঙ্গে কাজ করতে পেরে আনন্দে আটখানা হয়েছেন কার্তিক। আর তিনি যে এখনও নিজের ঝুলিতে জাতীয় পুরষ্কার পুরতে পারেননি, সেই দুঃখও উথলে উঠেছে তাঁর।

ছবির নাম একটু অদ্ভুত হলেও, ছবির টিমের দাবি এটি একটি মিউজিকাল লাভ স্টোরি। তবে প্রশংসা শুধু এক তরফা হয়নি। কার্তিকেরও ভূয়সী প্রশংসা করেছেন সাজিদ। তিনি বলেছেন যে তিনি সমীরের মতো পরিচালক এবং কার্তিকের মতো প্রতিভাবান অভিনেতার সঙ্গে কাজ করতে পেরে উল্লসিত। ছবির গল্প নিয়ে মুখে কুলুপ আঁটলেও সাজিদ ইঙ্গিত দিয়েছেন যে একেবারেই ছক ভাঙা হতে চলেছে সত্যনারায়ণ কি কথা। এই প্রথমবার কার্তিকের সঙ্গে কাজ করছেন প্রযোজক। আর কার্তিকও না কি এই ছবির জন্য জান-প্রাণ ঢেলে দিয়েছেন। ২০২২ সালে দর্শকদের সামনে এই অন্য ধারার প্রেমকাহিনি পর্দায় আসতে চলেছে বলে জানা গিয়েছে। তবে অনেকে অনেক কথা বললেও নায়িকার নাম উহ্যই রেখেছে ছবির টিম!





Source link