Flipkart Big Diwali Sale: বাজেট ১৫ হাজার? Flipkart বিগ দিওয়ালি সেলে মিলছে এই সব আকর্ষণীয় স্মার্টফোন

80


#কলকাতা: শুরু হয়ে গেছে Flipkart-এর বিগ দিওয়ালি সেল (Big Diwali Sale)। Flipkart-এর এই মেগা সেল চলবে অক্টোবরের ২৩ তারিখ অবধি। Flipkart-এর বিগ দিওয়ালি সেলে (Flipkart Big Diwali Sale) সকলের বাজেটের মধ্যে বিভিন্ন ধরনের ফোন পাওয়া যাচ্ছে। উন্নত এবং আধুনিক ফিচার যুক্ত এই ফোনগুলো পাওয়া যাচ্ছে আকর্ষণীয় দামে। এই সেলে ১৫,০০০ টাকার মধ্যেও পাওয়া যাচ্ছে আকর্ষণীয় সব স্মার্টফোন (Smartphones Under 15000)। উৎসবের মরসুমের কথা মাথায় রেখে উপহার দেওয়ার জন্য Flipkart-এর এই সেলে রয়েছে নানা ধরনের ফোন। এর মধ্যে রয়েছে Motorola Moto G40 Fusion, Samsung Galaxy F12, Poco M3 Pro 5G। এই সকল ফোনের ওপরে রয়েছে আকর্ষণীয় সব অফার। ইএমআই (EMI) অপশনের সঙ্গে এক্সচেঞ্জ অফারের সুবিধাও রয়েছে। এক নজরে দেখে নেওয়া যাক ১৫ হাজার টাকার (Smartphones Under 15000) মধ্যে সেরা ফোনগুলোর দাম এবং ফিচার।

Motorola Moto G40 Fusion – Flipkart-এর বিগ দিওয়ালি সেলে (Flipkart Big Diwali Sale) Motorola Moto G40 Fusion ফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ১৩,৪৯৯ টাকায়। এই ফোনটিতে রয়েছে ৬.৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস স্ক্রিন (Full HD+), কোয়ালকম স্ন্যাপড্র্যাগন ৭৩২জি এসওসি (Qualcomm Snapdragon 732G SoC)। এছাড়াও রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা (Triple Rear Camera) সেট আপ এবং ৬৪ মেগাপিক্সেল (Megapixel) প্রাইমারি সেন্সর (Primary Sensor)। Motorola কোম্পানির এই ফোনটিতে পাওয়া যাবে অ্যান্ড্রয়েড ১১ ভার্সন।

আরও পড়ুন – ভুল অ্যাকাউন্টে টাকা পাঠিয়ে দিয়েছেন? ফেরত পাবেন কী ভাবে, জেনে নিন

Samsung Galaxy F12 – Flipkart-এর বিগ দিওয়ালি সেলে Samsung Galaxy F12 ফোনটির ৬৪ জিবি (GB) মডেল পাওয়া যাচ্ছে মাত্র ১২,৯৯৯ টাকায়। এই ফোনটিতে রয়েছে ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস ইনফিনিটি-ভি ডিসপ্লে (Infinity-V)। এর রিফ্রেশ রেট (Refresh Rate) ৯০এইচজেড (90Hz)। এছাড়াও এতে রয়েছে অক্টা-কোর এক্সিনোস ৮৫০ এসওসি (Octa-Core Exynos 850 SoC), ৪ জিবি র‍্যাম (RAM)। এই ফোনটিতে রয়েছে কোয়াড ক্যামেরা (Quad Camera) এবং পিছেনে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা।

আরও পড়ুন – ডিলিট করা মেসেজও পুনরুদ্ধার করা সম্ভব WhatsApp-এ; জেনে নিন কী ভাবে

Poco M3 Pro 5G – Flipkart-এর বিগ দিওয়ালি সেলে (Flipkart Big Diwali Sale) Poco M3 Pro 5G ফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ১৪,৯৯৯ টাকায়। এই ফোনটিতে রয়েছে ৬.৫৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এর রিফ্রেশ রেট ৯০এইচজেড। এছাড়াও এতে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি (MediaTek Dimensity) ৭০০ এসওসি, ৬৪ জিবি র‍্যাম। এই ফোনটিতে রয়েছে ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেট আপ। এতে রয়েছে ৫,০০০ এমএএইচ (mAh) এর ব্যাটারি, যা ১৮ ডাব্লু ফাস্ট চার্জিং (18W Fast-Charging) সাপোর্ট যুক্ত।



Source link