Flipkart AC Offer best-cheap-offers-on-split-inverter-ac-get-upto-46-percent-discount | ৪৬ শতাংশ ছাড় স্প্লিট এয়ার কন্ডিশনারে; গরমেও ঘরে থাক শীতের সুখানুভূতি – News18 Bangla

66


Flipkart AC Offer: শুরু হয়ে গিয়েছে গরমের মরসুম। কলকাতায় মে মাসেই তাপমাত্রা পৌঁছে গিয়েছে ৪০ ডিগ্রির উপরে। এর থেকে বাঁচার একমাত্র উপায় এয়ার কন্ডিশনার। জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্টে (Flipkart) আকর্ষণীয় কম দামে পাওয়া যাচ্ছে এয়ার কন্ডিশনার। ফ্লিপকার্টে ২৪,৪৯০ টাকায় পাওয়া যাচ্ছে এয়ার কন্ডিশনার। এছাড়াও এই সকল এয়ার কন্ডিশনারের উপরে পাওয়া যাচ্ছে বিভিন্ন ধরনের ডিসকাউন্ট। ফ্লিপকার্টে এয়ার কন্ডিশনার ক্রয় করলে প্রিপেড ট্রানজাকশনের উপরে পাওয়া যাবে প্রায় ১,০০০ টাকার ডিসকাউন্ট। এক নজরে দেখে নেওয়া যাক জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্টে কোন এয়ার কন্ডিশনার কত টাকায় পাওয়া যাচ্ছে।

Whirlpool 4 in 1 Convertible Cooling 105 Ton 5 Star Split Inverter AC –

ফ্লিপকার্টে Whirlpool-এর এই এয়ার কন্ডিশনার পাওয়া যাচ্ছে মাত্র ৩৬,৫৯০ টাকায়। এই এয়ার কন্ডিশনারে রয়েছে ১৩২৫ ডব্লু পাওয়ার কানেকশন। এছাড়াও এই এয়ার কন্ডিশনারে রয়েছে ৩৫ ডিবি-র নয়েজ লেবেল।

আরও পড়ুন – অপেক্ষার অবসান, Whatsapp আপডেটে এ বার বড় ফাইল শেয়ারিংয়ের সুযোগ

Voltas 1.5 Ton 3 Star Split Inverter AC White –

ফ্লিপকার্টে Voltas 1.5 Ton-এর এই এয়ার কন্ডিশনার পাওয়া যাচ্ছে মাত্র ৩২,৯৯৯ টাকায়। এই এয়ার কন্ডিশনারে গ্রাহকদের দেওয়া হচ্ছে ৪৬ শতাংশ ছাড়। এই এয়ার কন্ডিশনারে রয়েছে ১৬৯০ ডব্লু পাওয়ার কানেকশন। এছাড়াও এই এয়ার কন্ডিশনারে রয়েছে ৪৬ ডিবি-র নয়েজ লেবেল।

Godrej 1.5 Ton 5 Star Split Inverter AC White, Gold –

ফ্লিপকার্টে Godrej 1.5 Ton-এর এই এয়ার কন্ডিশনার পাওয়া যাচ্ছে মাত্র ৩৯,৪৯০ টাকায়। এই এয়ার কন্ডিশনারে রয়েছে ৮৪০.২ কেডব্লুএইচ পাওয়ার কানেকশন। এছাড়াও এই এয়ার কন্ডিশনারে রয়েছে ৪৩ ডিবি-র নয়েজ লেবেল।

আরও পড়ুন – Google বন্ধ করে দিচ্ছে কল রেকর্ডিং অ্যাপ! জানুন এবার কী করবেন

ONIDA 1.5 Ton 3 Star Split Inverter AC White –

ফ্লিপকার্টে ONIDA 1.5 Ton-এর এই এয়ার কন্ডিশনার পাওয়া যাচ্ছে মাত্র ৩০,৯৯০ টাকায়। এই এয়ার কন্ডিশনারে গ্রাহকদের দেওয়া হচ্ছে ৪৩ শতাংশ ছাড়। এই এয়ার কন্ডিশনারে রয়েছে ১৭৪০ ডব্লু পাওয়ার কানেকশন। এছাড়াও এই এয়ার কন্ডিশনারে রয়েছে ৫৩ ডিবি-র নয়েজ লেবেল।

Samsung 1.5 Ton 5 Star Split Inverter AC White –

ফ্লিপকার্টে Samsung-এর 1.5 Ton-এর এই এয়ার কন্ডিশনার পাওয়া যাচ্ছে মাত্র ৩৯,৯৯৯ টাকায়। এই এয়ার কন্ডিশনারে গ্রাহকদের দেওয়া হচ্ছে ৩৯ শতাংশ ছাড়। এই এয়ার কন্ডিশনারে রয়েছে ১৩৮০ ডব্লু পাওয়ার কানেকশন। এছাড়াও এই এয়ার কন্ডিশনারে রয়েছে ৪৯ ডিবি-র নয়েজ লেবেল।

Published by:Ananya Chakraborty

First published:

Tags: Flipkart



Source link