Ankita Lokhande, Rhea Chakraborty to Join Salman Khan Hosted Show?– News18 Bangla

218


#মুম্বই: সকলেই জানেন তাঁদের আদায়-কাঁচকলায় সম্পর্ক । কারণটাও সকলেরই জানা । প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর একজন ছিলেন প্রাক্তন আর একজন বর্তমান । ফলে খুব স্বাভাবিক ভাবেই একে অপরকে এড়িয়েই চলছেন অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) আর রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। কিন্তু গত একবছর হল সুশান্ত আর নেই । সেই শোক ভুলতেই কি দুই প্রেমিকা এক বাড়িতে থাকার সিদ্ধান্ত নিলেন? নাহ, বিষয়টা একেবারেই তেমন নয় । খোলসা করা যাক ।

আসলে দুই নায়িকাই ডাক পেয়েছেন বিগ বস (Bigg Boss)-এর পরবর্তী সিজনে অংশগ্রহণ করার জন্য । বিগ বস সিজন ১৫ (Bigg Boss-15)-র সম্ভাব্য প্রতিযোগির তালিকায় নাম রয়েছে অঙ্কিতা ও রিয়ার । গত এক বছর ধরে দু’জনেই ছিলেন অলোচনার কেন্দ্রবিন্দুতে । রিয়ার নামে অভিযোগ উঠেছিল, সুশান্তের মৃত্যুতে তাঁর হাত রয়েছে । শেষে মাদক মামলায় কিছুদিন জেলও খাটতে হয়েছে তাঁকে । এরপর জামিনে মুক্ত হন তিনি । অন্যদিকে, সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা নেটিজেনদের সহানুভূতি আদায় করে নিয়েছিলেন । ‘পবিত্র রিস্তা’র সময় থেকে টানা সাত বছর সুশান্তের সঙ্গে সম্পর্কে ছিলেন অঙ্কিতা ।

Ankita Lokhande Sushant Singh Rajput Sushant Singh Rajput Death Sushant Singh Rajput Suicide Bihar Police Pavitra Rishta Rhea Chakraborty

সূত্রের খবর, অঙ্কিতা, রিয়া ছাড়া এই সিজনে দেখা যেতে পারে নেহা মারদা, জেনিফার উইনগেট, নাগিন খ্যাত আদা খান, দিশা পারমার (রাহুল বৈদ্যর গার্লফ্রেন্ড), দিশা ভাকানি, সুরভি চন্দা, তেজস্বী প্রকাশ ও ইন্ডিয়ান আইডল-১ এর বিজয়ী অভিজিৎ সাওয়ান্তকে। তবে সুশান্তের দুই বান্ধবী এক ছাদের তলায় আসবেন কিনা তা সম্পূর্ণভাবে নির্ভর করছে তাঁদের সিদ্ধান্তের উপর । তবে দুই বিতর্কিত নায়িকা বিগ বস-এ এন্ট্রি নিলে টিআরপি যে চড়চড়িয়ে বাড়বে, তা আর বলার অপেক্ষা রাখে না ।

বিগ বস-এর গত সিজনে বিজেতি হয়েছিলেন রুবিনা দিলায়েক । ছিলেন রাহুল বৈদ্য, রাখি সাওয়ান্ত প্রমুখ ।



Source link