Akshay Kumar for Rakshabandhan: হল টা কী! ভূমির সঙ্গে ‘রক্ষাবন্ধন’ পালন করলেন অক্ষয় কুমার…

29


#মুম্বইঃ বলিউডে কিছু সিনেমা থাকে যার অভিনয় থেকে স্ক্রিপ্ট পুরোটাই দর্শককে ভাবায়। এরকমই একটি সিনেমা ‘টয়লেটঃ এক প্রেম কথা’(Toilet: Ek Prem Katha)। যেখানে অভিনয় যেমন দর্শকের মনে দাগ কেটেছিল তেমনই স্ক্রিপ্টও বহুপ্রশংসিত হয়েছিল। ‘টয়লেটঃ এক প্রেম কথা’ সিনেমার হিট জুটি অক্ষয় কুমার (Akshay Kumar) ও ভূমি পেডনেকার (Bhumi Pednekar)। অভিনেতা অক্ষয় কুমার বুধবার নিজের Twitter অ্যাকাউন্টে জানান, আনন্দ এল রাই (Aanand L Rai)-এর নতুন সিনেমা ‘রক্ষাবন্ধন’ (Rakshabandhan)-এ তাঁর বিপরীতে কাস্ট করা হয়েছে ভূমি পেডনেকারকে।অক্ষয় প্রযোজিত ‘দুর্গামতি’ (Durgamati) ছবিতে মুখ্যভূমিকায় অভিনয় করতে দেখা গেছিল এই অভিনেত্রীকে।

ভুমি এবং আয়ান্দ এল রাইয়ের সঙ্গে একটি ছবি পোস্ট করে অক্ষয় এদিন নিজের Twitter হ্যান্ডেলে লেখেন, ‘যখন কেউ খুশি থাকে, তখন তা তাঁদের দেখলেই বোঝা যায়। এইমুহূর্তে ভূমিকে পেয়ে সেই একই অবস্থা আমাদের সবার।’

এই সিনেমাটির কাহিনী লিখেছেন পরিচালক আনন্দ-এর দীর্ঘদিনের সঙ্গী ও জাতীয় পুরস্কারপ্রাপ্ত চিত্রনাট্যকার হিমাংশু শর্মা(Himanshu Sharma)। ‘জিরো’(Zero), ‘রাঞ্জানা’ (Raanjhana), ‘তনু ওয়েডস মনু’ (Tanu Weds Manu মতো ছবির জন্য হিমাংশু শর্মা ভারতীয় সিনেমার এক জনপ্রিয় মুখ। আনন্দ এল রাই-এর সঙ্গে এটা অক্ষয় কুমারের দ্বিতীয় ছবি। এর আগে ধানুশ (Dhanush),সারা আলি খান(Sara ali khan)দুজনের যুগলবন্দিতে প্রথম কাজ ছিল ‘আতরাঙ্গি রে’(Atrangi Re)তে। অক্ষয়ের এই সিনেমায় রক্ষাবন্ধন বা রাখীবন্ধন বর্নিত হয়েছে একটা বিশেষ কাহিনী হিসাবে, যেটা খুব সুন্দরভাবে এই ছবিতে উপস্থাপিত হয়েছে।

প্রসঙ্গত, গত বছর রাখি উৎসবের দিন এই ছবির ঘোষণা করেছিলেন অক্ষয়। ছবির নাম শুনেই কিছুটা আঁচ করা যায় যে, ছবিটির কাহিনী ভাই ও বোনের সম্পর্কের উপর নির্ভর করেই হবে। ছবির গল্প ও চিত্রনাট্য স্রেফ একবার শুনেই এই ছবিতে কাজ করতে রাজি হয়ে যান অক্ষয়, সেকথা নিজেই জানিয়েছেন অভিনেতা। বলি তারকা জানান, এই ‘রক্ষা বন্ধন’ ছবিটি যে তাঁর ছোট বোন অলকাকে উৎসর্গ করেছেন।

বলিউডের ‘খিলাড়ি’-র এই নতুন ছবির প্রোযোজক হিসাবে রয়েছেন তারই বোন অলকা ভাটিয়া এবং পরিচালক আনন্দ রাই। এই সিনেমার জন্য হাত মিলিয়েছে দুটি প্রোযোজনা সংস্থা ‘কালার ইয়োলো প্রোডাকশান’(Colour Yellow Production) ও ‘কেপ অফ গুড ফিল্মস’(Cape of Good Films)। এখন অক্ষর-ভূমির এই নতুন ছবির জন্য অপেক্ষা করে আছে দর্শকমহল।





Source link