2022 TVS Apache RTR 200 4V: What’s new? know price

215


#নয়াদিল্লি: টিভিএস (TVS) কোম্পানি লঞ্চ করতে চলেছে তাদের নতুন বাইক। টিভিএস কোম্পানির তরফে মঙ্গলবার ঘোষণা করা হয়েছে তারা লঞ্চ করতে চলেছে তাদের নতুন বাইক 2022 TVS Apache RTR 200 4V । মনে করা হচ্ছে ২০২২ সালেই লঞ্চ করা হতে পারে টিভিএস কোম্পানির নতুন বাইক TVS Apache RTR 200 4V। টিভিএস কোম্পানির নতুন বাইক TVS Apache RTR 200 4V-এর এক্স শোরুম প্রাইজ প্রায় ১,৩৩,৮৪০ টাকা। টিভিএস কোম্পানির নতুন বাইক 2022 TVS Apache RTR 200 4V পাওয়া যাবে নতুন দু’টি ভ্যারিয়ান্টে।

টিভিএস কোম্পানির নতুন বাইক 2022 TVS Apache RTR 200 4V-এর দু’টি নতুন ভ্যারিয়ান্ট হল সিঙ্গেল-চ্যানেল এবিএস (Single-Channel ABS) এবং ডুয়াল-চ্যানেল এবিএস (Dual-Channel ABS)। এছাড়াও টিভিএস কোম্পানির নতুন বাইকটি পাওয়া যাবে তিনটি রাইডিং মোডে- স্পোর্ট, আরবান এবং রেইন। টিভিএস কোম্পানির নতুন বাইকে আকর্ষণীয় যে ফিচারটি রয়েছে সেটি হল প্রিলোড-অ্যাডজাস্টেবেল শয়া ফ্রন্ট সাসপেনসন (Preload-Adjustable Showa Front Suspension)। এছাড়াও টিভিএস কোম্পানির নতুন বাইক 2022 TVS Apache RTR 200 4V-তে রয়েছে টিভিএস স্মার্টএক্সোনেক্ট ব্লুটুথ কানেক্টিভিটি (TVS SmartXonnect Bluetooth Connectivity), শয়া রিয়ার মোনো-শক (Showa Rear Mono-Shock), অ্যাডজাস্টেবেল ব্রেকস (Adjustable Brakes) এবং ক্লাচ লিভারস (Clutch Levers)।

আরও পড়ুন – হিমালয়ান সিরিজের নতুন অ্যাডভেঞ্চার বাইক; কেমন হতে চলেছে Royal Enfield Scram 411?

আর পড়ুন – ২০২২-এ আসতে চলেছে ডুকাটির নতুন ২টি বাইক Ducati Panigale V4, V4 S; ফিচার্স জেনে নিন এক নজরে

টিভিএস কোম্পানির নতুন 2022 TVS Apache RTR 200 4V বাইকটিতে রয়েছে ১৯৭.৭৫ সিসি এর সিঙ্গেল-সিলিন্ডার, ফোর ভাল্ভ, অয়েল-কোল্ড ইঞ্জিন। TVS Apache RTR 200 4V বাইকের এই ইঞ্জিনে রয়েছে ফাইভ-স্পিড গিয়ারবক্স, ২০.৮২ পিএস অফ পাওয়ার ও ৯০০০ আরপিএম এবং ১৭.২৫ এনএম টর্ক ও ৭,৮০০ আরপিএম। টিভিএস কোম্পানির নতুন বাইক TVS Apache RTR 200 4V পাওয়া যাবে তিনটি কালারে- গ্লস ব্ল্যাক, পার্ল হোয়াইট এবং ম্যাটেল ব্লু।

টিভিএস মোটর কোম্পানি ইলেকট্রিক ভেহিকেল ম্যানুফ্যাকচার করার জন্য বিনিয়োগ করার কথা ঘোষণা করেছে। এর জন্য টিভিএস মোটর কোম্পানি তামিলনাড়ু সরকারের সঙ্গে একটি মৌ স্বাক্ষরিত করেছে। এর উদ্দেশ্য হল ইলেকট্রিক ভেহিকল ম্যানুফ্যাকচার করার জন্য সেট আপ তৈরি করা। চেন্নাই বেসড বাইক তৈরির কোম্পানি টিভিএস মোটর তামিলনাড়ু রাজ্যে প্রায় ১২০০ কোটি টাকা বিনিয়োগ করেছে আগামী ৪ বছরের মধ্যে ইলেকট্রিক ভেহিকল উৎপাদনের প্রক্রিয়া শুরু করার জন্য। টিভিএস মোটর কোম্পানির লক্ষ্য হল আধুনিক টেকনোলজির ব্যবহার করে উন্নত ইলেকট্রিক ভেহিকল উৎপাদন করা, যা ভবিষ্যতের কথা মাথায় রেখে তৈরি করা হবে।



Source link