বৃহস্পতিবার , ১৭ জুন ২০২১ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

[১] বিশ্বখ্যাত আলেফ হোল্ডিংয়ের বোর্ড চেয়ারম্যান বাংলাদেশি ইমরান খান

প্রতিবেদক
bdnewstimes
জুন ১৭, ২০২১ ৮:১৫ অপরাহ্ণ


[১] বিশ্বখ্যাত আলেফ হোল্ডিংয়ের বোর্ড চেয়ারম্যান বাংলাদেশি ইমরান খান

Tarikul Aleph

কূটনৈতিক প্রতিবেদক: [২] বাংলাদেশে জন্ম ও বড় হওয়া ইমরান খান উচ্চ শিক্ষায় যুক্তরাষ্ট্রে পাড়ি জমান এবং ২০০০ সালে ডেনভার বিশ্ববিদ্যালয়ের ড্যানিয়েলস্ কলেজ অফ বিজনেস থেকে পড়াশুনা শেষ করেন।

[৩] পৃথিবীর বৃহত্তম ডিজিটাল মিডিয়া প্রতিষ্ঠানগুলোর বৈশ্বিক অংশীদার যুক্তরাষ্ট্রের আলেফ হোল্ডিং। ইমরান খান আলেফের প্রতিষ্ঠাতা ও সিইও গ্যাস্টন টারাটুটার সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করবেন।

[৪] বৃহস্পতিবার আলেফ এর সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ইমরান খান এর আগে পৃথিবীর বৃহত্তম দুই টেক আইপিও, আলিবাবা এবং স্ন্যাপ-এর নেতৃত্ব দিয়েছেন।

[৫] তিনি নতুন বাজারে প্রবেশ, আরও অংশীদার যুক্ত এবং বহুমুখী সেবা ও প্রযুক্তির মাধ্যমে ইমরান প্রতিষ্ঠানকে অতিক্রম করতে সাহায্য করবেন।

[৬] আলেফ বৃহত্তম ডিজিটাল মিডিয়া প্রতিষ্ঠান ফেসবুক, টুইটার, লিংকডইন, স্ন্যাপচ্যাট, টুইচ ও টিকটক এর ওপর নির্ভরশীল বিজ্ঞাপনদাতাদের সঙ্গে যুক্ত করে দিয়ে থাকে।

[৭] ইমরান খান বলেন, আলেফ এমনভাবে উদ্ভাবনী প্রযুক্তির সমন্বয় ঘটায়, যা এই ক্ষেত্রে আর কোনো প্রতিষ্ঠান পারে না। বিজ্ঞাপনদাতাদের ওপর তাদের ইতিবাচক প্রভাব দেখে আমি মুগ্ধ হয়েছি। এটি এমন একটি মডেল, যার প্রচুর উন্নতি করার সুযোগ আছে।

[৮] আলেফ হোল্ডিংয়ের সিইও গ্যাস্টন টারাটুটা বলেন, ইমরান বিপুল পরিমাণ অভিজ্ঞতা নিয়ে আমাদের প্রতিষ্ঠানে আসছেন। রুত্বপূর্ণ ব্যবসায়িক সুযোগের সম্ভাবনা দেখতে পাচ্ছি এবং আমাদের তা অর্জন করতে সহায়তা করতে ইমরান মুখ্য ভূমিকা পালন করবেন। আমাদের যাত্রার পরবর্তী ধাপের জন্য তাঁর উদ্যোক্তা-চিন্তা ও বৈশ্বিক প্রযুক্তি বিষয়ক অভিজ্ঞতার সমন্বয় যথাযথ।





Source link

সর্বশেষ - খেলাধুলা