সোমবার , ১৩ সেপ্টেম্বর ২০২১ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

ভর্তি পরীক্ষার প্রস্তুতি নিতে চবিতে ক্লাস-পরীক্ষা স্থগিত

প্রতিবেদক
bdnewstimes
সেপ্টেম্বর ১৩, ২০২১ ৮:২৪ অপরাহ্ণ


চবি করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ক্লাস ও পরীক্ষাসহ সকল একাডেমিক কার্যক্রম স্থগিত ঘোষণা করেছে কর্তৃপক্ষ। ২০২০-২১ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষার প্রাক-প্রস্তুতি হিসেবে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানানো হয়।

সোমবার ( ১৩ সেপ্টেম্বর) দুপুরে রেজিস্ট্রার অফিসের ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) এস এম আকবর হোছাইন সই করা এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। স্নাতক শ্রেণিতে ভর্তি কার্যক্রম পরিচালনা কমিটির ২১তম সভায় বিবিধ ৫নং সিদ্ধান্ত মোতাবেক এ সিদ্ধান্ত নেওয়া হয়।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি কার্যক্রম পরিচালনা কমিটির ২১তম সভায় বিবিধ ৫নং সিদ্ধান্ত মোতাবেক ঢাকা বিশ্ববিদ্যালয় ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আসন্ন ২০২০-২১ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার প্রাক-প্রস্তুতি এবং ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পরিচালনার সুবিধার্থে বিশ্ববিদ্যালয়ের ক্লাস, পরীক্ষা ও সকল একাডেমি কার্যক্রম আগামী ৩০ সেপ্টেম্বর থেকে ২ অক্টোবর, ২১ অক্টোবর থেকে ২৩ অক্টোবর এবং ২৫ অক্টোবর থেকে ৫ নভেম্বর পর্যন্ত বন্ধ থাকবে।

এ বিষয়ে জানতে চাইলে চবি’র রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক এস এম মনিরুল হাসান বলেন, ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে পরিচালনার সুবিধার্থে একাডেমি কার্যক্রম স্থগিত রাখব। ৬ নভেম্বর থেকে যথারীতি পরীক্ষা ও একাডেমিক কার্যক্রম চলবে চলবে।

সারাবাংলা/এনএস





Source link

সর্বশেষ - খেলাধুলা