বুধবার , ১ ডিসেম্বর ২০২১ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

বেগম জিয়ার রোগ মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য মিছিল ও সমাবেশ করেছে মেহেরপুর ছাত্রদল।

প্রতিবেদক
bdnewstimes
ডিসেম্বর ১, ২০২১ ৫:৩৮ অপরাহ্ণ

মেহেরপুর প্রতিনিধি। বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার জন্য মিছিল ও প্রতিবাদ সমাবেশ আয়োজন করেছে মেহেরপুর জেলা ছাত্রদল। বুধবার বিকেলে মেহেরপুর পৌর এলাকায় জেলা বিএনপি কার্যালয়ের সামনে প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন জেলা ছাত্রদলের সহ-সভাপতি নাহিদ মাহবুব সানি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর -২ (গাংনী) আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আমজাদ হোসেন। জেলা যুবদলের সদস্য মনিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক ফয়েজ উদ্দিন, সহ সাধারণ সম্পাদক হুজাইফা ডিক্লেয়ার, মুজিবনগর উপজেলা ছাত্রদলের নেতা ইয়াসিন, ইউনিয়ন ছাত্রদল নেতা স্বপন হোসেন প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ সভাপতি ওমর ফারুক লিটন, বিএনপি নেতা সিরাজ উদ্দিন, ইউনুস আলী, কুতুবউদ্দিন, জেলা যুবদলের সদস্য খাইরুল ইসলাম, ইসমাইল হোসেন, এরশাদ আলী, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম মিন্টু, সহ-সাংগঠনিক সম্পাদক লিটন উদ্দিন, জেলা নবীন দলের সাধারণ সম্পাদক আনোয়ার শেখ, আমঝুপি ইউনিয়ন ছাত্রদলের নেতা আলিফ হোসেন সহ জেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা সমাবেশে উপস্থিত ছিলেন।
পরে একটি সংক্ষিপ্ত মিছিল বের হয়।
এ সময় বক্তারা বলেন, বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়ার জন্য দাবি জানান।

সর্বশেষ - খেলাধুলা