বুধবার , ২২ সেপ্টেম্বর ২০২১ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশরত্ন থেকে বিশ্বরত্নে পরিণত হয়েছেন’

প্রতিবেদক
bdnewstimes
সেপ্টেম্বর ২২, ২০২১ ৯:১৫ অপরাহ্ণ


ঢাবি করেসপন্ডেন্ট

বিশ্বব্যাপী দারিদ্র্য বিমোচন, পৃথিবীর সুরক্ষা এবং সবার জন্য শান্তি ও সমৃদ্ধি নিশ্চিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘দেশরত্ন’ থেকে ‘বিশ্বরত্ন’ হিসেবে পরিচিত লাভ করেছেন বলে মন্তব্য করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ সারাবিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।

বুধবার (২২ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সন্ত্রাসবিরোধী রাজু ভাস্কর্যের পাদদেশে অনুষ্ঠিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘এসডিজি অগ্রগতি পুরস্কার’ ও ‘মুকুট মণি’ উপাধি পাওয়ার পরিপ্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আনন্দে মিছিল করে ছাত্রলীগ।

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশরত্ন থেকে বিশ্বরত্নে পরিণত হয়েছেন’

সমাবেশে রোহিঙ্গা প্রসঙ্গ টেনে ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান বলেন, মিয়ানমার সরকারের অত্যাচারে এ দেশে আসা রোহিঙ্গাদের মমতা দিয়ে আশ্রয় দিয়েছেন শেখ হাসিনা। তাদের তিন বেলা খাবারের ব্যবস্থা করে দিয়েছেন। বিশ্বনেতারা অবাক দৃষ্টিতে নেত্রীর দিকে তাকিয়ে আছেন। দেশরত্নের নেতৃত্ব থেকে অনেক কিছু শেখার আছে।

সমাবেশে আল নাহিয়ান খান আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই করোনাকালেও দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রেখে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

বৈশ্বিক মঞ্চের দুই পুরস্কারপ্রাপ্তিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, দারিদ্র্য বিমোচন, শান্তি রক্ষা, নিপীড়িত মানুষের পাশে দাঁড়ানো ও করোনকালে বাংলাদেশের অগ্রগতি ধরে রাখার জন্য আমাদের প্রধানমন্ত্রী বিশেষ পুরস্কারে ভূষিত হয়েছেন। ছাত্রলীগের পক্ষ থেকে দেশরত্ন শেখ হাসিনাকে প্রাণঢালা শুভেচ্ছা এবং অভিনন্দন।

মিছিল পরবর্তী সমাবেশে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার বিভিন্ন এবং ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের সহস্রাধিক নেতাকর্মী।

সারাবাংলা/আরআইআর/টিআর





Source link

সর্বশেষ - খেলাধুলা