শুক্রবার , ১১ জুন ২০২১ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

এই উইকেন্ডে ভক্তদের নতুন অভ্যেস খোঁজার চ্যালেঞ্জ ছুড়লেন মিলিন্দ, জানালেন নিজেরটাও!– News18 Bangla

প্রতিবেদক
bdnewstimes
জুন ১১, ২০২১ ১০:০৮ অপরাহ্ণ


#মুম্বই: অভিনেতা ও সুপারমডের মিলিন্দ সোমন (Milind Soman)। ইন্টারনেটে হামেশাই নিজের জীবনের টুকরো খবর শেয়ার করে চলেছেন তিনি। শুক্রবার শেয়ার করলেন গোঁফ-দাড়ি ভর্তি মুখের একটি সেলফি। আর তারই সঙ্গে ভক্তদের আরও একবার উজ্জীবিত করতে ছুড়ে দিলেন উইকেন্ড চ্যালেঞ্জ। ৫৫ বছরের অভিনেতা ইনস্টাগ্রামে এই সেলফি শেয়ার করে লিখেছেন, ‘শুক্রবারের মুখ, আমার প্রিয় ধূসর দেওয়ালের বিরুদ্ধে। উইকেন্ড ভালো কাটুক সবার। সোমবারের আগে একটা ভালো অভ্যেস খুঁজে বের করুন। আমারটা হবে, আরও বেশি করে হাসা। যদিও সেটা আয়নায় নিজেকে দেখে আরও বেশি হাসব। আপনারটা কী?’

৫৫ বছর বয়সেও এতটা ফিটনেস ও ভরপুর জীবনে বিশ্বাসী একজন ব্যক্তিত্ব মিলিন্দ সোমন। ভক্তদের নিজের কথায় ও কাজে বরাবরই অনুপ্রেরণা দিয়ে থাকেন তিনি। তেমনই শুক্রবার সেলফি শেয়ার করে ভক্তদের দিলেন উইকেন্ড টাস্ক। ছুড়ে দিলেন ভালো অভ্যেসে অভ্যস্ত হওয়ার চ্যালেঞ্জ। তবে সোশ্যাল মিডিয়ায় এদিন মিলিন্দের ছবি পোস্ট হতেই ভাইরাল হয়েছে। ফ্যানেরা দারুণ পছন্দ করেছেন মিলিন্দের এই লুক।

অন্যদিকে, গতকালই ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে কথোপকথনে বসেছিলেন মিলিন্দের স্ত্রী অঙ্কিতা কোনওয়ার। নিজের থেকে বয়সে ২৬ বছরের বড় কাউকে কেন বিয়ে করলেন ২৯ বছরের অঙ্কিতা কোনওয়ার (Ankita Konwar)? এই বাঁধাধরা প্রশ্নের উত্তর দিতে গিয়ে আসল কথাটা শেয়ার করেছেন মিলিন্দ সোমনের ঘরণী। অজানা কাজে এগিয়ে যেতে বরাবরই মানুষ ঘাবড়ে যান বলে মত অঙ্কিতার। তবে তিনি বরাবরই নিজের মন যাতে খুশি হয়, তেমন কাজই বেছে নেন বলে জানিয়েছেন অঙ্কিতা।

গত এপ্রিলেই বিয়ের তিন বছরের বিবাহবার্ষিকী পালন করেছেন মিলিন্দ সোমন ও অঙ্কিতা কোনওয়ার। মিলিন্দ ইনস্টাগ্রামে তাঁদের বিয়ের একাধিক ছবি শেয়ার করে সেখানে লিখেছিলেন, ‘৩ বছর!!! হ্যাপি অ্যানিভার্সারি অঙ্কিতা, এখনও মনে হয় কালই সব হয়েছে। এটা মনে পড়লেই আমার হৃদয়টা হেসে ওঠে।’ ২০১৮ সালের মুম্বইতে একেবারে পারিবারিক বন্ধুদের সঙ্গে বিয়ের অনুষ্ঠান করেছিলেন তাঁরা। মিলিন্দের থেকে অঙ্কিতা বয়সে ২৬ বছরের ছোট হওয়ায় প্রথম থেকেই তাঁদের বিয়ে করা নিয়ে নানা কটূক্তি শুনতে হয়েছে তাঁদের। যার রেশ এখনও কাটেনি।

Published by:Raima Chakraborty

First published:





Source link

সর্বশেষ - খেলাধুলা