বুধবার , ১৮ মে ২০২২ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

ই-ক্যাব নির্বাচনে শমী তমালের নেতৃত্বে “অগ্রগামী” প্যানেল ঘোষনা

প্রতিবেদক
bdnewstimes
মে ১৮, ২০২২ ১১:৪৭ অপরাহ্ণ


ই-কমার্স অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (ই-ক্যাব) নির্বাচনে বর্তমান প্রেসিডেন্ট শমী কায়সার ও বর্তমান সাধারন সম্পাদক আব্দুল  তমালের নেতৃত্বে “অগ্রগামী” প্যানেল ঘোষনা করা হয়েছে। আজ বৃহস্পতিবার ধানমন্ডিতে ই-ক্যাব অফিসে মনোনয়নপত্র জমা দেন এই প্যানেলের ৯ জন সদস্য। এই প্যানেলে ই-ক্যাব নির্বাচনে শমি কায়সার ও আব্দুল ওয়াহেদ তমাল এর নেতৃত্বে “অগ্রগামী” প্যানেল ঘোষণা করা হয়েছে। প্যানেলে আগের ইসি মেম্বার শমী কায়সার, আব্দুল ওয়াহেদ তমাল, সাহাব উদ্দিন শিপন, আসিফ আহনাফ, সাইদ রহমান ও নাসিমা আক্তার নিশার সাথে নতুন মুখ যুক্ত হয়েছেন ফুডপান্ডার ম্যানেজিং ডিরেক্টর আমব্রিন রেজা, পেপারফ্লাই এর সিইও শাহরিয়ার হাসান এবং ফোকাস ফ্রেমের সিইও রুহুল কুদ্দুস ছোটন।

ই-ক্যাবের সাধারন সম্পাদক আব্দুল ওয়াহেদ তমাল বলেন, আমরা বিশ্বাস করি ই-ক্যাব সদস্যরা পরীক্ষিত নেতৃত্বের পাশেই আছেন। সামনের দিনগুলোতে আমাদের উদ্যোক্তারা আমাদের পাশে থেকে এই সংগঠনকে এগিয়ে নিয়ে যাবেন এ প্রত্যাশা ব্যক্ত করি আমরা। সবাইকে ধন্যবাদ আমাদের পাশে থেকে সহযোগিতা করার জন্য। এগিয়ে যাবে ই-ক্যাব এগিয়ে যাবে ই-কমার্স সেক্টর।

উল্লেখ্য, আগামী ১৮ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে ই-কমার্স ব্যবসায়ীদের জাতীয় সংগঠন ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর ২০২২-২৪ বছরের ৪র্থ কার্যনির্বাহী কমিটির নির্বাচন।

 



Source link

সর্বশেষ - খেলাধুলা