মঙ্গলবার , ৩১ মে ২০২২ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

ইপসা’র ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ইপসা’র প্রধান নির্বাহী মোঃ আরিফুর রহমানের জন্মবার্ষিকী কক্সবাজার আঞ্চলিক কার্যালয়ে উদযাপন

প্রতিবেদক
bdnewstimes
মে ৩১, ২০২২ ১১:১৫ অপরাহ্ণ

কক্সবাজার আঞ্চলিক কার্যালয়ে ইপসা’র প্রতিষ্ঠার ৩৭ বছর এবং ইপসা’র প্রধান নির্বাহী মোঃ আরিফুর রহমানের জন্মদিন আজ ৩১মে,২০২২ তারিখে ইপসা কক্সবাজার আঞ্চলিক অফিসে উদযাপন করেছে। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ইপসা কক্সবাজারের আঞ্চলিক প্রধান ও ইপসা’র উপ-পরিচালক খালেদা বেগম। এই অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন ইপসা কক্সবাজারের ফোকাল পার্সন মোহাম্মদ হারুন।
ইপসা’র প্রধান নির্বাহী জনাব আরিফুর রহমান অনলাইনে এই উদযাপন কর্মসূচিতে যোগদান করেন। এ সময় উপস্থিত ছিলেন জনাব পলাশ কুমার চৌধুরী, পরিচালক-অর্থ, মোহাম্মদ শাহজাহান-উপ-পরিচালক ও কেএম৪ডি-এর প্রধান, মোহাম্মদ শহিদুল ইসলাম-সহকারী পরিচালক ও রোহিঙ্গা রেসপন্সের প্রধান, মিসেস রোকসানা বেগম – সহকারী পরিচালক (অর্থ), জনাব আবদুস সবুর-প্রোগ্রাম ম্যানেজার, জনাব যীশু বড়ুয়া-প্রোগ্রাম ম্যানেজার, এনায়েত মাওলা-ফিনান্স ম্যানেজার, ড. সৌরভ শাখাওয়াত-প্রোগ্রাম ম্যানেজার, জয়নাল আবেদীন-প্রকল্প সমন্বয়কারীসহ কক্সবাজার, উখিয়া, রামু অফিসের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
জনাব শহিদুল ইসলাম, সহকারী পরিচালক স্বাগত বক্তব্য দিয়ে অনুষ্ঠান শুরু করেন। বিকাল ৪ঃ১৫ মিনিটে ইপসা’র প প্রধান নির্বাহী মো: আরিফুর রহমান অনলাইনে যুক্ত হয়। তাঁর বক্তব্যে তিনি ইপসা’র প্রতিষ্ঠা বছর এবং নিজের জন্মদিন উদযাপনের জন্য সকলকে ধন্যবাদ জানান। তিনি বলেছেন, আমরা সকলেই ইপসা পরিবারের সদস্য এবং আমাদের ইপসা’র খ্যাতির বাড়ানোর দিকে মনোনিবেশ করতে হবে, জনগণের জন্য কাজ করতে হবে। তিনি আরো বলেন, প্রতিটি কর্মী ইপসাকে এগিয়ে যেতে সাহায্য করে।

জনাব পলাশ কুমার চৌধুরী, পরিচালক (অর্থ) বলেন, ইয়ং পাওয়ার হয়ে ওঠে ইয়ং পাওয়ার ইন সোশ্যাল অ্যাকশন (ইপসা)। আমাদের সব রকম চ্যালেঞ্জ মোকাবেলা করে এগিয়ে যেতে হবে।

ইপসা’র ধারনা পত্র উপস্থাপন করেন নাজনুল বারাত রনি, প্রোগ্রাম কোঅর্ডিনেটর এবং মিসেস জোকি দেওয়ান – উইমেন প্রোটেকশন অ্যান্ড এমপাওয়ারমেন্ট ম্যানেজার।
শেষে সকলে কেক কেটে দিবসটি উদযাপন করা হয়। মোঃ শহীদুল ইসলাম, সহকারী পরিচালক মোনাজাত পরিচালনা করেন। খালেদা বেগম, আঞ্চলিক প্রধানের সমাপনী বক্তব্যে মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন শেষ হয়।

সর্বশেষ - খেলাধুলা