৭৮ পাউন্ডের কেক কেটে রাষ্ট্রপতির ৭৮তম জন্মদিন পালন

0
97

193234kalerkantho

কিশোরগঞ্জ, ১ জানুয়ারি- কিশোরগঞ্জে নানা আনুষ্ঠানিকতায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ৭৮তম জন্মদিন উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে রাষ্ট্রপতির শিক্ষা ও রাজনৈতিক জীবনের স্মৃতিবিজড়িত গুরুদয়াল সরকারি কলেজ সংলগ্ন নরসুন্দা মুক্তমঞ্চে বর্ণাঢ্য এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শুক্রবার (১ জানুয়ারি) সন্ধ্যায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ৭৮তম জন্মদিন উদযাপন কমিটির আয়োজনে এই অনুষ্ঠানে ৭৮ পাউন্ডের বিশাল এক কেক কেটে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ৭৮তম জন্মদিন উদযাপন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জন্মদিন উদযাপন কমিটির আহ্বায়ক জেলা আইনজীবী সমিতির সভাপতি পিপি অ্যাডভোকেট শাহ আজিজুল হক।

আরো পড়ুন: শুভ জন্মদিন মহামান্য রাষ্ট্রপতি

এতে পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দুলাল চন্দ্র সূত্রধর, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. কামরুল আহসান শাহজাহান, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জিপি অ্যাডভোকেট বিজয় শঙ্কর রায়, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বকুল, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ শাহজাহান, রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজের পরিচালক রাষ্ট্রপতির মেজো ছেলে রাসেল আহমেদ তুহিন, সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়ক সাইমন সাদিক, জেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আবুল হাশেম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ শহিদুল ইসলাম হুমায়ুন প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এঁর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানান। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু। অনুষ্ঠানে রাজনীতিক, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, সংস্কৃতিকর্মী এবং কিশোরগঞ্জের নানা শ্রেণিপেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা ও কেক কাটা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হয়।

জন্মদিন উদযাপন কমিটি ছাড়াও বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের উদ্যোগে কিশোরগঞ্জে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এঁর ৭৮তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/১ জানুয়ারি

Source link