[১] মালদ্বীপ প্রবাসীদের দূতাবাসের ঈদের শুভেচ্ছা

76


[১] মালদ্বীপ প্রবাসীদের দূতাবাসের ঈদের শুভেচ্ছা

এমরান হোসেন:[২] পবিত্র ঈদ-উল-আযহার উপলক্ষ্যে মালদ্বীপের প্রবাসী বাংলাদেশি ভাই-বোনদের মালদ্বীপস্থ বাংলাদেশ হাই কমিশনার রিয়ার এড্যমিরাল নাজমুল হাসান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানান । মুসলিম বিশ্বের অন্যতম ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-আযহা আপনাদের সকলের জন্য বয়ে আনুক অনেক সুখ-সমৃদ্ধি এবং অনাবিল আনন্দ। করোনা মহামারীর এ ক্রান্তিলগ্নে আপনারা স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদের নামাজ আদায় করবেন । মহান আল্লাহ তা’লার কাছে এই শুভ কামনা করছি ।

[৩] পবিত্র এ দিনে আমি প্রার্থনা করছি মহান আল্লাহ তা’লা যেন খুব শীঘ্রই পৃথিবীকে করোনা মুক্ত করেন। এ জন্য আমাদের সবাইকে ভ্যাকসিন নিতে হবে। যারা এখনও ভ্যাকসিন নেন নি আমি তাঁদের ভ্যাকসিন নেয়ার আহ্বান জানাচ্ছি। ভ্যাকসিন নিয়ে নিজেকে সমাজকে সুরক্ষিত করুন। আপনার জানেন, মালদ্বীপ সরকার সকল প্রবাসীদের বিনা মূল্যে ভ্যাকসিন সরব্যবহার করছে।

[৪] ঈদ উপলক্ষে রাষ্ট্রদূত গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। শ্রদ্ধা জানান জাতীয় চার নেতার প্রতি। স্মরণ করেন মুক্তিযুদ্ধের ৩০ লাখ শহীদ এবং দুই লাখ নির্যাতিত মা-বোনকে। সকল বীর মুক্তিযোদ্ধার প্রতিও শ্রদ্ধা জানান।

[৫] রাষ্ট্রদূত জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ হাই কমিশন, মালদ্বীপ প্রতিনিয়ত আপনাদের কনস্যুলার সেবায় নিয়োজিত রয়েছে। হাই কমিশন কনস্যুলার হেলফ লাইন এবং ইমেইলের মাধ্যমে আপনাদের কনস্যুলার সংক্রান্ত সকল প্রশ্নের উত্তর দিয়ে যাচ্ছে।





Source link