১৯ নং ওয়ার্ড নিউ কলোনিতে নারীদের সাথে কাউন্সিলর সুমনের মতবিনিময় সভা

0
104

লিয়াকত রাজশাহী ব্যুরো: রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন গতকাল শনিবার বিকেলে অত্র ওয়ার্ডের নিউ কলোনিতে নারীদের সাথে মতবিনিময় সভা করেন। ধারাবাহিক সভার অংশ হিসেবে এই সভা করেন বলে জানান কাউন্সিলর।
এ সময়ে উপস্থিত নারীরা তাদের এলাকার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। কাউন্সিলর জনগণের কথা শোনেন এবং সমস্যা সমাধান, এলাকার ধারাবাহিক উন্নয়ন, নারী উন্নয়ন, বিভিন্ন কার্যক্রমে নারীদের অংশগ্রহণ, নারীদের নিয়ে সরকারের গৃহিত নানা কর্মসুচী ও সন্তানদের শিক্ষা কার্যক্রম বিষয় নিয়ে তাদের সাথে আলোচনা করেন তিনি।
তিনি বলেন, নারী পুরুষ কোন আলাদা জাতী নয়। শারীরিক গঠনে আলাদা হলেও কার্যক্রম সবার একই। নারীরা এখন পুরুষের পাশাপাশি কাজ করছে। উপরোন্ত পুরুষের থেকে তারা দুইটি কাজ বেশী করে। একটি গর্ভধারন এবং মাতৃদুগ্ধ পান করানো। তিনি বলেন সমতার ভিত্তিতে তিনি এলাকায় কাজ করতে চান। এরজন্য নারীদের সহযোগিতা চান সুমন। সেইসাথে দ্রুত সময়ের চলমান যেসব সমস্যা রয়েছে তা সমাধান করে দেবেন বলে আশ্বাস প্রদান করেন তিনি।
রিনা বেগমের সভাপতিত্বে সভায় এসময়ে উপস্থিত ছিলেন কমিনিটি অর্গানাজার হোসনে আরা বেবি, নারীনেত্রী জেবুন্নেসা, শাহিনা আক্তার, কবরি, আসমা আক্তার, জেমি ও রেহেনা সহ অত্র এলাকার নারী সমাজ।