১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবসে বেড়ীর মাথা তারুণ্য সংঘের ফ্রি ব্লাড গ্রুপ কেম্পেইন।

0
132

মু,ইসমাইল হোসাইন (রনি)
জেলা প্রতিনিধি লক্ষীপুরঃ-

মহান বিজয় দিবস ও তারুণ্য সংঘের ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পেইনের আয়োজন করে সমাজ সেবী সংগঠন তারুণ্য সংঘ।

প্রোগ্রামের উপস্থিতি বক্তব্যের মাধ্যমে উদ্ভোধন করেন তারুণ্য সংঘের সভাপতি তারুণ্যের মুখোপাত্র “শামসুল আরিফিন ফয়সাল”

এতে উপস্থাপনা করেন কার্যকরী পরিষদের সদস্য আব্দুল কাদের, প্রোগ্রামে প্রধান মেহমান ছিলেন তারুণ্য সংঘের প্রধান উপদেষ্টা ও ১৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃআনোয়ার হোসেন শাহী, উপস্থিত ছিলেন তারুণ্য সংঘের উপদেষ্টা জামাল হোছাইন, উপদেষ্টা জয়নাল আবেদীন, উপদেষ্টা আব্দুল মজিদ, এবং বিশিষ্ট সমাজ সেবক ও তারুণ্য সংঘের উপদেষ্টা জবাব গোলাম মোস্তাফা স্বপন, আমন্ত্রিত মেহমান হিসেবে ছিলেন দালাল বাজার এন,কে উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক জনাব, আব্দুস সোবহান স্যার, লব্দের সভাপতি ফারাজ রানা, বিশিষ্ট সমাজ সেবক সাইফ উদ্দিন, বিশিষ্ট সমাজ সেবক ডা. আবুল কালাম, বেড়ীরমাথা মাদ্রাসার সুপার মাও. শেখ ফরিদ, তারুণ্য সংঘের রবিউল ইসলাম ফরহাদ, হারুণ অর রশিদ তারুণ্য সংঘের কার্যকরী পরিষদের সহঃসভাপতি জাহেদুল ইসলাম, সেক্রেটারী বায়জিদ হোসেন রাব্বি, সহঃ সেক্রেটারি সাব্বির পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক ফয়সাল মাহমুদ ফয়েজ, অর্থ সম্পাদক মেহেরাজ হাসান অফি, প্রচার সম্পাদক ইয়াসিন আরাফাত হৃদয়, ক্রিড়া সম্পাদক পারভেজ হোসেন (পি,কে) ও তারুণ্য সংঘের সদস্য- সায়েম হোসেন, মেহেদী হাসান বাবু, আলআমিন শান্ত, মোবারক হোসেন, শাওন পাটওয়ারী, রিয়াদ দেওয়ান, শিহাব হোসেন, ফাহাদুল ইসলাম জনি, শাহরিয়ার আদর, নাহিদুল ইসালম, তামিম হোসেন, জাফর হোসেন, মুক্তার হোসেন, জুয়েল হোসেন, সহ আরো অনেকেই।

এসময় বক্তারা তারুণ্য সংঘের পাশে থেকে আগামী দিনে সমাজ সেবা মূলক কাজে সক্রিয় ভাবে অংশ গ্রহনের আশা ব্যক্ত করেন এবং তারুণ্য সংঘের জন্য দোয়া করেন।