হেফাজতের সঙ্গে আ’লীগের আঁতাত হয়েছে: কাদের মির্জা

0
95

ঢাকা, ০৪ এপ্রিল – সম্প্রতি নানা মন্তব্য করে বাংলাদেশে আলোচনা সৃষ্টি করা নোয়াখালীর আলোচিত বসুরহাট পৌরসভা মেয়র আবদুল কাদের মির্জা এবার তার ফেসবুক আইডি থেকে একটি ষ্ট্যাটাস দিয়েছেন। হেফাজতে ইসলামের সঙ্গে আওয়ামী লীগের আঁতাত হয়েছে বলে দাবি করেন আবদুল কাদের মির্জা। রবিবার (৪ এপ্রিল) সকাল ৮টায় নিজের ফেসবুক আইডি থেকে এ দাবি করে স্ট্যাটাস দেন তিনি।

দেশেবিদেশের পাঠকদের জন্য স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল: ‌‘হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হক নারী কেলেঙ্কারির সময় ধরা পড়ার পর তাকে ছেড়ে দিয়ে আওয়ামী লীগ আরও একটা হেফাজতি আঁতাতের দৃষ্টান্ত স্থাপন করল।’

প্রসঙ্গত, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা। ওই পৌরসভায় দ্বিতীয় মেয়াদে গত ডিসেম্বরে নির্বাচনের আগে বিভিন্ন ইস্যুতে কথা বলে আলোচনায় আসেন তিনি।

আরও পড়ুন : সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানালেন প্রধানমন্ত্রী

স্থানীয় রাজনীতির বিভিন্ন ইস্যুতে দলীয় প্রতিপক্ষের সঙ্গে তার বিরোধের ঘটনায় গত এক মাসে দুটি সংঘর্ষে দুজন গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। এসব ঘটনায় একাধিক মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (৩১ মার্চ) সাড়ে ১২টার দিকে নিজের ফেসবুক আইডি থেকে তিনি দল থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন। তাছাড়া তিনি আর জনপ্রতিনিধি হিসেবে নির্বাচন করবেন না বলেও ঘোষণা দেন।

সূত্র : বিডি২৪লাইভ
এন এ/ ০৪ এপ্রিল

Source link