হাটহাজারী থানাধীন পশ্চিম শিকারপুর ও চিকনদন্ডী এলাকায় বাড়িতে অভিযানে ৯০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ জন, মামলা দায়ের

112

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় চট্টগ্রাম এর উপপরিচালক জনাব
হুমায়ুন কবির এর সার্বিক তত্ত্বাবধানে উপপরিদর্শক জনাব শফিয়ার রহমান এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম ক-সার্কেল (হাটহাজারী) এর একটি টিম হাটহাজারী থানাধীন পশ্চিম শিকারপুর ও চিকনদন্ডী এলাকা হতে বিকালে ৯০ (নব্বই) পিস ইয়াবা সহ আসামী মোঃ ইয়াসিন (৫০) ও মোঃ নেজাম উদ্দিন (৩০) কে গ্রেফতার করা হয়। তারা দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ব্যবসা করে সামাজিক ক্ষতি করে আসছে।

আসামী-(১) মোঃ ইয়াসিন (৫০), পিতা- মৃত সিরাজুল হক, মাতাঃ সামশুন নাহার, সাং- খন্দকিয়া, ফজল হক কন্ট্রাক্টার বাড়ি, ০৯ নং ওয়ার্ড, ১২ নং চিকনদন্ডী ইউনিয়ন পরিষদ, থানাঃ হাটহাজারী, জেলাঃ চট্টগ্রাম। তাকে বিকাল প্রায় ০৪ঃ১৫ ঘটিকায় পশ্চিম শিকারপুর বণিক আচার্য্য সড়ক এলাকা হতে ৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে তার বিরুদ্ধে হাটহাজারী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়।

আসামী-(২) মোঃ নেজাম উদ্দিন (৩০), পিতা- মোঃ আবু সালাম, মাতাঃ জেহেনারা বেগম, সাং- চিকনদন্ডী, আহনের পাড়া, অছি মিয়া সওদাগর বাড়ি; বর্তমান ঠিকানাঃ চিকনদন্ডী, আহনের পাড়া, মেছবাহ উদ্দিনের বাড়ি, উভয়ই ০৫ নং ওয়ার্ড, ১২ নং চিকনদন্ডী ইউনিয়ন পরিষদ, থানাঃ হাটহাজারী, জেলাঃ চট্টগ্রাম। তাকে বিকাল প্রায় ০২ঃ৩০ ঘটিকায় বর্তমান ঠিকানায় নিজ দখলীয় নিছ তলা বিল্ডিং হতে ৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে তার বিরুদ্ধে হাটহাজারী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়।