হাটহাজারী থানাধীন খন্দকিয়া জমির উদ্দিন মিস্ত্রি বাড়িতে অভিযানে ৫০০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০১ ও পলাতক ০১ জন, মামলা দায়ের

68

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় চট্টগ্রাম এর উপপরিচালক জনাব হুমায়ুন কবির এর সার্বিক তত্ত্বাবধানে উপপরিদর্শক জনাব শফিয়ার রহমান এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম ক-সার্কেল(হাটহাজারী) এর একটি টিম সকাল প্রায় ১১ঃ৫০ ঘটিকায় হাটহাজারী থানাধীন চিকনদন্ডী ইউনিয়ন পরিষদের খন্দকিয়া জমির উদ্দিন মিস্ত্রি বাড়িতে অভিযানে ৫০০ গ্রাম গাঁজা সহ মোঃ রফিকুল ইসলাম প্রঃ ফাইরাজ (১৯) ও মোঃ শওকত আলী (২৭) কে নিজ দখলীয় বসতঘরে গ্রেফতার করে হাটহাজারী থানায় মামলা দায়ের করা হয়।

আসামী- (১) মোঃ রফিকুল ইসলাম প্রঃ ফাইরাজ (১৯), পিতাঃ মৃত ফারুক, মাতা- শেলী আক্তার, সাং- খুরুশকুল, পালপাড়া, শফিকুল ইসলামের বাড়ি, ০৬ নং ওয়ার্ড, খুরুশকুল ইউনিয়ন পরিষদ, থানাঃ কক্সবাজার সদর, জেলাঃ কক্সবাজার; বর্তমান ঠিকানাঃ খন্দকিয়া, আলম কোম্পানির বাড়ি, ০৮ নং ওয়ার্ড, ১২ নং চিকনদন্ডী ইউনিয়ন পরিষদ, থানাঃ হাটহাজারী , জেলাঃ চট্টগ্রাম।
আসামী- (২) মোঃ শওকত আলী (২৭)(পলাতক), পিতাঃ মৃত মুছা, মাতাঃ আমেনা বেগম, সাংঃ খন্দকিয়া, জমির উদ্দিন মিস্ত্রির বাড়ি, ০৮ নং ওয়ার্ড, ১২ নং চিকনদন্ডী ইউনিয়ন পরিষদ, থানাঃ হাটহাজারী, জেলাঃ চট্টগ্রাম। তার বাড়ি থেকে গাঁজা উদ্ধার করা হয়।