হরিয়ান ফুটবল একাডেমির হাতে পুরস্কার তুলে দেন সাংসদ আয়েন উদ্দিন

0
174

লিয়াকত,রাজশাহী ব্যুরোঃ বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের (বিএফএসএফ) আয়োজনে বসুন্ধরা কিংস এর পৃষ্ঠপোষকতায় দ্বিতীয়বারের মতো মাঠে গড়াল ‘বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপ ফুটবল’ টুর্নামেন্ট।

গতকাল ৩ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন আউটার স্টেডিয়ামে (পল্টন মাঠ) বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপের উদ্বোধন করেন বাংলাদেশ ফুটবল ফেডাশেনের সিনিয়র সহসভাপতি আবদুস সালাম মুর্শেদী এমপি।
গতবারের মতো এবারো ১২টি ফুটবলএকাডেমি দল নিয়ে টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

ফোরামের কেন্দ্রীয় প্রতিনিধিদের উপস্থিতিতে শিক্ষা প্রতিষ্ঠানের কাগজপত্র, জন্ম নিবন্ধন ও ডাক্তারি পরীক্ষার মাধ্যমে ফুটবলারদের বয়স যাচাই-বাছাই করা হয়েছে।
টুর্নামেন্ট কমিটির পক্ষ থেকে সব দলের খেলোয়াড়, কোচ, সহকারী কোচ এবং ম্যানেজার ও টিম বয়কে স্পনসর প্রতিষ্ঠানের পক্ষ থেকে জার্সি ও পরিচয় পত্র দেয়া হয়েছে।
টুর্নামেন্টের প্রথম খেলায় নবাবগঞ্জ ফুটবল একাডেমি ও পীরগঞ্জ ফুটবল একাডেমির মধ্যেকার উদ্বোধনী ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে। ম্যাচ সেরা হয়েছেন পীরগঞ্জের অধিনায়ক লিওন।
অন্যদিকে টুর্নামেন্টের দ্বিতীয় খেলায় মুখোমুখি হয় জালালী ফুটবল একাডেমি ও হরিয়ান ফুটবল একাডেমি। এ খেলাটিও গোল শূন্য ড্র হয়।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হরিয়ান ফুটবল একাডেমি মিঠুর হাতে পুরস্কার তুলে দেন রাজশাহী ৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন এমপি।