স্পেন প্রবাসী সাংবাদিক মিরন নাজমুলের পিতার ইন্তেকাল

0
71

কবির আল মাহমুদ, স্পেন :
অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি ও স্পেন বাংলা প্রেসকাবের সিনিয়র সদস্য এবং স্পেনের জনপ্রিয় নিউজ পোর্টাল বিশ্ব বাংলা’র সম্পাদক মিরন নাজমুলের পিতা মো. ওয়ালী উল্লাহ মিয়াজী (৯১) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (৩ মার্চ) সকাল ১১টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে ঢাকা পোস্ট পরিবারের পক্ষে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সম্পাদক মহিউদ্দিন সরকার।

জানা গেছে, মিরন নাজমুলের পিতা ওয়ালী উল্লাহ মিয়াজী দীর্ঘদিন শারীরিক নানা সমস্যায় ভুগছিলেন। মঙ্গলবার থেকে তার শারীরিক অবস্থার অবনতি হয়। আজ বুধবার তিনি না ফেরার দেশে চলে যান। মৃত্যুকালে তিনি পাঁচ ছেলে ও পাঁচ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সাংবাদিক মিরন নাজমুলের পিতার মৃত্যুতে স্পেন প্রবাসী বাংলাদেশিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি ফয়সাল আহমেদ দ্বীপ ও সাধারণ সম্পাদক জমির হোসেন এক বিবৃতিতে প্রেসক্লাবের পক্ষ থেকে মিরনের পিতার আত্মার মাগফিরাত কামনা করে শোক জানিয়েছেন। বিবৃতিতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনাও জানানো হয়। এছাড়াও শোক প্রকাশ করেন বিশ্ব বাংলা’র প্রধান সম্পাদক আফাজ জনি, বার্তা সম্পাদক জমির হোসেন এবং সহকারি সম্পাদক কবির আল মাহমুদ। যৌথ শোক বার্তায় শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।