সৌদি ধনকুবেরের সঙ্গে বিচ্ছেদ রিয়ান্নার

0
716

সৌদি ধনকুবের হাসান জামিলের সঙ্গে প্রায় তিন বছরের প্রেমের সম্পর্কে বিচ্ছেদ ঘটেছে মার্কিন সংগীত তারকা রিয়ান্নার।

যদিও নিজেদের সম্পর্কের বিষয়টা আড়ালেই রাখতে চেয়েছিলেন দুজন। তারপরও পাপারাজ্জিদের কল্যাণে ২০১৭ সালে প্রথম তাদের একসঙ্গে ঘুরে বেড়ানোর ছবি প্রকাশ হয়।

‘ইউএস উইকলি’র প্রতিবেদন অনুসারে, তাদের প্রেমের শুরুটা হয় ২০১৭ সালের জুন মাসে। ২০১৯ সালের অক্টোবরে খবর বের হয়, জামিল রিয়ান্নার বিষয়ে খুবই আন্তরিক। তারা দ্রুত একটা সিদ্ধান্তে আসতে চান। এরপর সম্প্রতি জানা গেল সম্পর্কের ইতি টেনেছেন তারা দুজন।

২০১৯ সালের জুন মাসে জামিলের বিষয়ে মুখ খোলেন গ্রামিজয়ী গায়িকা রিয়ান্না। জনসম্মুখে ঘোষণা না দিলেও একটি সাক্ষাৎকারে স্বীকার করেন এই হ্যান্ডসাম আরবীয় পুরুষের প্রেমে পড়েছেন তিনি।

তাদের ব্যক্তিগত বিষয়ে রিয়ান্না বলেন, ‘জামিল খুবই রাশভারী একটা লোক। অন্যদিকে আমি মজার আর বন্য। এই বৈপরীত্য আমাদের দুজনকে কাছে এনেছিল।’

এই সাক্ষাৎকারে বিয়ের বিষয়ে জিজ্ঞাসা করা হলে হেসে দেন ‘উই ফাউন্ড লাভ’খ্যাত এই মার্কিন তারকা। বলেন, ‘কেবল সৃষ্টিকর্তাই জানেন নারীর মন। আমরা পরিকল্পনা করি। আর ওপর থেকে তিনি দেখে মুচকি হাসেন।’

বলেছিলেন, এই মুহূর্তে তিনি জীবনে যেটা সবচেয়ে বেশি চান, তা হলো মা হতে।

২০১৯ সালে হাসান জামিলের সঙ্গে রিয়ান্নাকে বিভিন্ন দেশে ঘুরে বেড়াতে দেখা যায়। খুব স্বাচ্ছন্দেই দুজনে কাছাকাছি হয়ে ছবি তোলেন। তাদের ঘনিষ্ঠজনরাও জানান, বেশ ভালোই আছেন তারা। এরপরই হঠাৎ শোনা যাচ্ছে বিচ্ছেদ হয়েছে তাদের।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে