সৌদিয়া হ্যাচারিতে সোনার পাড়া উচ্চ বিদ্যালয়ের ছাত্রের রহস্যজনক মৃত্যু!

0
233

মেহেদি হাসান খোরশেদ: উখিয়া।

উখিয়া উপজেলার সোনার পাড়ায় অবস্থিত মেরিনড্রাইভ সংলগ্ন মোস্তফা শ্রিম্প হ্যাচারি( সৌদিয়া হ্যাচারি)তে সোনার পাড়া উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত ছাত্র মোঃ জুনাইদ ( ১২) পশ্চিম সোনার পাড়া কাদের হোসাইন প্রকাশ কালু’র ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায় বুধবার সকাল ১১ টায় হ্যাচারি কর্তৃপক্ষ জুনাইদকে টাকার প্রলোভন দেখিয়ে হ্যাচারির বর্জ্য নিষ্কাশন পথে প্রবেশ করিয়ে দেয়। কতৃপক্ষ তাঁর কাজ শেষ হয়েছে কিনা তদারকি না করে সেই পথে কিছুক্ষণ পরে মটর দ্বারা পানি ছেড়ে দেয় তখন ছেলেটি সেই সরু পথে অবস্থান করছিলো। প্রত্যক্ষদর্শী হ্যাচারির এক কর্মকর্তা জানান, ঘন্টাখানেক পর ছেলেটা বের না হতে দেখে খোঁজা হলে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। ঐ মুহুর্তে অন্য দুইজন কর্মচারী জুনাইদকে হাসপাতালে নিয়ে যায়। ডাক্তার তাকে মৃত ঘোষণা করলে হ্যাচারি কর্তৃপক্ষের কথামতো তারা জুনাইদকে হাসপাতালে রেখে পালিয়ে যায়। হাসপাতাল কর্তৃপক্ষ সোনার পাড়ায় তার বাবার কাছে খবর পাঠালে বাবা ছুটে যায়। তার বাবা দাবি করেন, তার ছেলেকে পরিকল্পিতভাবে হ্যাচারী কর্তৃপক্ষ খুন করেছে। তিনি তাদের সর্বোচ্চ শাস্তি দাবি করেন।

এই ব্যাপারে উখিয়া থানা অফিসার ইনচার্জ মর্জিনা আক্তারকে ফোন করা হলে তিনি জানান, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। হ্যাচারি কর্তৃপক্ষের বিরোদ্ধে তিনি যথাযথ ব্যবস্থা নিবেন বলে জানান।

ময়নাতদন্ত শেষে সন্ধ্যায় তাকে বাড়িতে নিয়ে অাসা হয়েছে
জুনাইদের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে। এলাকাবাসী হ্যাচারী কর্তৃপক্ষের শাস্তি দাবি করেন।।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে