সোয়াপে পুরোনো পণ্যর মূল্য ‘নগদ’-এ নিলেই আকর্ষণীয় বোনাস

87


করোনা পরিস্থিতিতে গ্রাহকদের কথা চিন্তা করে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ ও রি-কমার্স ব্র্যান্ড সোয়াপ (SWAP) নিয়ে এসেছে দারুণ ক্যাম্পেইন। ‘চয়েস ইজ ইওরস’ নামের এই ক্যাম্পেইনে পুরোনো পণ্যের মূল্য ‘নগদ’-এ নিলেই গ্রাহকেরা পাবেন ১০ থেকে ৩০ শতাংশ পর্যন্ত আকর্ষণীয় বোনাস।

সোয়াপে চলমান ‘নগদ ডিল-এ বেশি লাভ’ অফারে গ্রাহকেরা এখন ঘরে বসেই মোবাইল ফোন, ল্যাপটপ, বাইক, গাড়ি এবং ফার্নিচার ক্রয়-বিক্রয়সহ পুরানো জিনিসপত্র বদল করতে পারবেন। পণ্য বিক্রির ক্ষেত্রে স্বাস্থ্যবিধি মেনে সোয়াপের পিকআপ ম্যান গ্রাহকদের বাসা থেকে পুরোনো পণ্যটি সংগ্রহ করে নেবেন।
‘নগদ ডিল-এ বেশি লাভ’ এই অফারটি চলবে আগামী ৩১ আগস্ট ২০২১ পর্যন্ত। গ্রাহকেরা বোনাসের টাকা পণ্য বিক্রির ৩০ কার্যদিবস পর নিলে পাবেন সর্বোচ্চ ৩০ শতাংশ বা ৩০ হাজার টাকা পর্যন্ত বোনাস। ১৫ কার্যদিবস পর নিলে ২০ শতাংশ বা ২০ হাজার টাকা বোনাস। আর তাৎক্ষণিক নিলে পাবেন ১০ শতাংশ বা ১০ হাজার টাকা পর্যন্ত বোনাস।

করোনা পরিস্থিতে অর্থনীতিতে অবদান রাখা বাংলাদেশের প্রথম এবং একমাত্র এই রি-কমার্স ব্র্যান্ডটি মনে করে, পুরোনো মানে ফেলনা নয়, পুরোনো মানে সম্পদ। করোনাকালীন এই দুর্যোগেও প্রতিষ্ঠানটি দেশের অর্থনীতির চাকা সচল রাখতে বদ্ধপরিকর।

সোয়াপের প্রধান নির্বাহী কর্মকর্তা পারভেজ হোসেন বলেন, ‘সোয়াপ বিশ্বাস করে, পুরোনো মানে ফেলনা নয়, পুরোনো মানেই সম্পদ। পুরোনো জিনিস পুনরায় ব্যবহার করে দেশের ইলেক্ট্রনিক বর্জ্য কমিয়ে অর্থনীতিতে অবদান রাখতে সোয়াপ বদ্ধপরিকর।’

এ বিষয়ে ‘নগদ’-এর প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, ‘নগদ’ দেশীয় যেকোনো উদ্যোগের সঙ্গে থাকাটা জরুরি মনে করে। কারণ ‘নগদ’ নিজেও একটি দেশীয় প্রতিষ্ঠান। সোয়াপের এই অফারের মাধ্যমে ক্রেতা ও বিক্রেতা যেন উপকৃত হন, সেই মাধ্যম হিসেবে ‘নগদ’ একটা ভূমিকা রাখার চেষ্টা করবে। কারণ ‘দেশি নগদ-এ বেশি লাভ’।

এই ক্যাম্পেইনটি সম্পর্কে বিস্তারিত জানতে গ্রাহকেরা (https://nagad.io/zcd) এই লিংকে ভিজিট করতে পারেন।



Source link