সুবর্ণজয়ন্তী স্মরণীয় করতে সানী-মৌসুমীর ছেলের বিয়ে

0
122

ঢাকা, ৩০ মার্চ – চলতি মাসের শুরুতেই শোনা গিয়েছিল, শ্বশুর-শাশুড়ি হচ্ছেন ঢালিউডের জনপ্রিয় জুটি ওমর সানী-মৌসুমী। কিন্তু এগুলো ‘উড়ো খবর’ বলে বিষয়টি উড়িয়ে দিয়েছিলেন ওমর সানী।

তবে খবর সত্য হলো, বিয়ে করেছেন তাদের প্রথম সন্তান ফারদিন এহসান স্বাধীন। বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে গত ২৬ মার্চ এই শুভ কাজটি সম্পন্ন হয়েছে। পাত্রীর নাম সাদিয়া রহমান। কুমিল্লায় জন্ম নেওয়া কনের বেড়ে উঠা ও পড়াশোনা কানাডায়। সে দেশেরই নাগরিক তিনি।

আরও পড়ুন : শাকিবকে আবির মেখে চমকে দিলেন দর্শনা বনিক

জানা যায়, স্বাধীন ও সাদিয়ার বন্ধুত্ব থেকে ভালোলাগা তৈরি হয়; পরে পারিবারিকভাবে দু’জনের বিয়ের আয়োজন করা হয়েছে।

বিয়ে প্রসঙ্গে ওমর সানী বলেন, ‘২০ বছর আগে আমার মা মারা গেছেন। আল্লাহ আমাকে আর একটা মা দিলেন। সাদিয়া কানাডায় বড় হলেও দেশের প্রতি এত যে টান, আমাকে মুগ্ধ করেছে।’

২৬ মার্চ বিয়ে নিয়ে এই শিল্পী বলেন, ‘আমি চেয়েছি, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীকে স্মরণীয় করে রাখতে। খোদা আমাকে সে সুযোগ দিয়েছেন। মৌসুমী, ফারদিনসহ আমরা ভীষণ খুশি।’

জানা যায়, ঈদের পর তাদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে। এতে দুই পরিবারের সদস্য ছাড়াও মৌসুমী-ওমর সানীর সহশিল্পী, নির্মাতাদেরও আমন্ত্রণ জানানো হবে।

তারকা দম্পতির ছেলে স্বাধীনও মিডিয়ায় যুক্ত। চলচ্চিত্র বিষয়ে পড়াশোনা করেছেন যুক্তরাষ্ট্রে। ইতোমধ্যে ‘ডেসটিনেশন’ নামে একটি টেলিফিল্ম নির্মাণ করেছেন। এতে অভিনয় করেছেন ওমর সানী।

এন এইচ, ৩০ মার্চ

Source link