সিলেটে ‘ডাকাত সর্দার’ হারুন গ্রেপ্তার

0
74

সিলেট, ১১ জানুয়ারি – সিলেটের গোয়াইনঘাট থেকে ছয় মামলার আসামি ‘ডাকাত সর্দার’ হারুনুর রশিদ হারুনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

সোমবার সন্ধ্যা ৭টার দিকে জেলা গোয়েন্দা শাখার (উত্তর) অফিসার ইনচার্জ সাইফুল আলমের নেতৃত্বে ডিবি পুলিশ উপজেলার মানিকগঞ্জ বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার হারুন গোয়াইনঘাট থানার নগর ডেংরী গ্রামের বাসিন্দা। তার বিরুদ্ধে গোয়াইনঘাট, জৈন্তাপুর, বিয়ানীবাজার থানায় অস্ত্র ও ডাকাতিসহ মোট ৬টি মামলা রয়েছে।

এর আগে সিলেট জেলায় ডাকাতি প্রতিরোধে চিহ্নিত ডাকাত ও তাদের গ্যাং লিডারদের বিরুদ্ধে ডিবিসহ থানা পুলিশ সাড়াশি অভিযান শুরু করে। যার প্রেক্ষিতে সাম্প্রতিক সময়ে বিশ্বনাথ ও বিয়ানীবাজারে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্রসহ চিহ্নিত একাধিক ডাকাতকে গ্রেপ্তার করে জেলা পুলিশ।

আরও পড়ুন : ৬ শর্তে স্বাক্ষর করে নিতে হবে করোনার ভ্যাকসিন

এসব ঘটনার পরিকল্পনাকারী অনেকেই পালিয়ে যায়। যাদেরকে গ্রেপ্তার করতে জেলা পুলিশের একাধিক টিম অভিযান অব্যাহত রাখে। তারইম ধারাবাহিকতায় পুলিশের তালিকাভুক্ত শীর্ষ ডাকাত সর্দার হারুনকে গ্রেপ্তার গ্রেপ্তার করেছে জেলা ডিবি।

তার বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় ইতোপূর্বে দায়েরকৃত অস্ত্র ও ডাকাতির প্রস্তুতি মামলায় ব্যবস্থা নেওয়ার জন্য তাকে জেলা গোয়েন্দা শাখা হতে বিয়ানীবাজার থানায় হস্তান্তর করা হবে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান বলেন, সিলেট জেলায় ডাকাতি প্রতিরোধে ডাকাতদের বিরুদ্ধে ধারাবাহিক অভিযান অব্যাহত রেখেছে জেলা পুলিশ। এরই ধারাবাহিকতায় শীর্ষ ডাকাত হারুনকে গ্রেপ্তার করেছে জেলা ডিবি।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এ/ ১১ জানুয়ারি

Source link