সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে ৪ মাদ্রাসাছাত্র নিহত

0
452

সিরাজগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চার মাদ্রাসাছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও অন্তত ২০ জন আহত হয়েছেন।

আজ রোববার ভোররাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কোনাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ইয়াসির আরাফাত (২৩), ইলিয়াস হোসেন (২২), খালেদ হাসান (২১) এবং ইমরান হোসেন (১৪)। তারা সবাই ঢাকার তেজগাঁও উত্তর বেগুনবাড়ি ইসলামি মাদ্রাসার ছাত্র।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদ আলম বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, নিহত চার ছাত্রসহ বেশ কয়েকজন শনিবার রাতে নাটোরের মা এশায়ে খাদিজাতুল মহিলা মাদ্রাসার ইসলামি জলসায় যোগ দেন। অনুষ্ঠান শেষে মাদ্রাসার ছাত্ররা একটি বাসে করে ঢাকায় ফিরছিলেন। রোববার ভোররাতে তাদের বহনকারী বাসটি বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কোনাবাড়িতে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ভুট্টাবোঝাই ট্রাকের সঙ্গে সেটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিন মাদ্রাসাছাত্র নিহত হন এবং অন্তত ২০ জন আহত হন।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ছাড়া আহত ইমরান হোসেনকে গুরুতর অবস্থায় ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান। পরে সকাল ১১টার দিকে আহতদের সবাইকে ঢাকায় পাঠানো হয়।

সিরাজগঞ্জ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফরিদুল ইসলাম বলেন, ‘মৃতদেহ তিনটি হাসপাতাল মর্গে আছে। স্বজনদের খবর দেওয়া হয়েছে।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে