সিওয়াইইসি’র মিট আপ-২০২২ সম্পুর্ণ

105

শুক্রবার (৩ জুন, ২০২২) সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্র হল রুমে অনলাইন ভিত্তিক প্ল্যাটফর্ম ‘সিওয়াইইসি’ কর্তৃক আয়োজিত মিট-আপ-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

কক্সবাজার সিওয়াইইসি’র ৩০০ এর বেশি নারী, পুরুষ উদ্যোক্তাদের নিয়ে কাজ করে আসছে ২০১৮ সাল থেকে। মূলত উদ্যোক্তাদের উন্নয়নে কাজ করাই হচ্ছে মূল লক্ষ্য সিইয়াইইসি’র। সে লক্ষে বিভিন্ন সময় বিভিন্ন রকমের সভা-সেমিনার প্রশিক্ষণের আয়োজন করে থাকে।
এবং প্রতিবছর বর্ষসেরা উদ্যোক্তাদের সম্মাননা দেওয়া হয়, এবারি প্রথম ভোটের মাধ্যমে সেরা উদ্যোক্তা ও নবীন উদ্যোক্তা নির্বাচন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল নাজনিন সওয়ার কাবেরী, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, কক্সবাজার জেলা শাখা। আর উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি কাজী মোহাম্মদ রিয়াজ উল্লাহ, সংগঠনের সহ-সভাপতি আইরিন সুলতানা, সাধারণ সম্পাদক মুনা চৌধুরী, অর্থ সম্পাদক জয়নাল আবেদীন, বিভিন্ন সফল নারী উদ্যোক্তাসহ অর্ধশত নারী উদ্যোক্তা।

DSC09796

উক্ত মিট আপ অনুষ্টানে ৩ জন নারী উদ্যোক্তা ও ১ জন পুরুষ উদ্যোক্তাকে ‘সফল নারী উদ্যোক্তা সম্মাননা’ ‘নবীন উদ্যোক্তা সম্মাননা’ বিশেষ অবদানের জন্য ২টি ক্যাটাগরিতে মোট ৪টি অ্যাওয়ার্ড দেয়া হয়। দিনব্যাপী বিভিন্ন ইভেন্টের মাধ্যমে সময় পার করে উদ্যোক্তাগন।
সম্পুর্ণ অনুষ্ঠান সঞ্চালনা করেন ইরফান উল হক।
কক্সবাজার ইয়ুথ এন্টারপ্রিনিয়ারস ক্লাবের ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন জয়নাল আবেদীন।
এবছর জনগনের ভোটে বর্ষ সেরা উদ্যোক্তা নির্বাচিত হয়েছেন ফাতেমা ইসলাম লাকি৷ তার উদ্যোগের নাম “বন্ধুতা”। জনগনের ভোটে বর্ষ সেরা নবীন উদ্যোক্তা নির্বাচিত হয়েছে ফাতেমা বেগম রানী। তার উদ্যোগের নাম “রানীর রান্না ঘর”।
এডমিন চয়েসে ২ জনকে বর্ষ সেরা নবীন উদ্যোক্তা নির্বাচিত করা হয়। মিজানুর রহমান, তার উদ্যোগ “এমএম ম্যানস ক্লথ” এবং কনা শর্মা, তার উদ্যোগ “প্রকৃতি প্রিয়া”।
উক্ত মিট আপ প্রোগ্রামে টাইটেল স্পন্সর হিসেবে ছিল স্টারিনা’স কিচেন।
স্পনসর হিসেবে যারা পাশে ছিল।
স্টারিনা’স কিচেন, লীলাবাই, হেলদি নীডস, মানজুরা’স অনলাইন শপ, ইফুড পার্লার, পার্সেল প্রোভাইডিং সার্ভিস, কক্সবাজারশপ, বেকারী হেভেন, মুনার হ্যাঁসেল, তুলিকারু, বন্ধুতা, কমফোট ড্রেস জোন, চকোরী অনলাইনশপ, ক্যাপসিক্যাম, কুকিজ, হুমাইরাস রেসিপি,আরাভিন কিচেন অ্যান্ড বুটিকস পার্ক।

মিট আপ সমন্বয়কারী জয়নাল আবেদীন সকল স্পনসরদের সার্বিক সহযোগিতা করার জন্য ধন্যবাদ জানান।

DSC09731