সিএমপির কর্ণফুলী থানার অভিযানঃ চাঞ্চল্যকর হত্যা মামলার মূল হোতা অস্ত্র সহ গ্রেফতার

0
263

অদ্য ০৮/০৫/২০২০ খ্রিঃ ০০.৩০ ঘটিকায় টিম কর্ণফুলীর চৌকস পুলিশ অফিসারগণ গত ২৫/০৪/২০২০ খ্রিঃ কর্ণফুলী থানাধীন চরলক্ষ্যা এলাকায় সংগঠিত চাঞ্চল্যকর হত্যা মামলার মূল হোতা মোঃ কায়সারকে কর্ণফুলী থানাধীন শাহ আমানত সংযোগ সেতুর দক্ষিণ পাশের্^র এলাকা হতে অস্ত্র সহ গ্রেফতার করেন।

গত ২৫/০৪/২০২০ খ্রিঃ ১০.১৫ ঘটিকায় চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন চরলক্ষ্যা এলাকায় পাম্প চুরিকে কেন্দ্র করে সংগঠিত সংঘর্ষে আরিফ হোসেন দোভাষ (২২) গুরুতর আহত হয় এবং ঘটনার দিন চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। এতে ভিকটিমের বাবা আহমেদ হোসেন বাদী হয়ে কর্ণফুলী থানার মামলা নং-১০, তাং-২৫/০৪/২০২০ খ্রিঃ দায়ের করেন।

উক্ত মামলাটি রুজু হওয়ার পরপরই মাননীয় অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব শ্যামল কুমার নাথ মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় উপ-পুলিশ কমিশনার (বন্দর) জনাব মোঃ হামিদুল আলম, বিপিএম, পিপিএম এর তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার (কর্ণফুলী) জনাব মোঃ ইয়াসির আরাফাত এর তদারকিতে অফিসার ইনচার্জ, কর্ণফুলী থানা জনাব মোঃ ইসমাইল হোসেন ও পুলিশ পরিদর্শক (তদন্ত), কর্ণফুলী থানা জনাব মোহাম্মদ জোবাইর সৈয়দ এর নেতৃত্বে টিম কর্ণফুলীর চৌকস পুলিশ অফিসারগণ চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে অত্র ঘটনার মূল হোতা মোঃ কায়সারকে কর্ণফুলী থানাধীন শাহ আমানত সংযোগ সেতুর দক্ষিণ পাশের্^র এলাকা হতে অস্ত্র সহ আটক করে। পরবর্তীতে তার স্বীকারোক্তি মতে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়। এছাড়াও মামলার ঘটনার সাথে সংশ্লিষ্টতার অভিযোগে মোঃ দিদার ও শেখ আহমেদ’কে কর্ণফুলী থানাধীন বিভিন্ন স্থান হতে আটক করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে