সালমান-ক্যাটরিনার সিনেমায় ভিলেন হাশমি – DesheBideshe

0
74

মুম্বাই, ১৩ ফেব্রুয়ারি – জনপ্রিয় বলিউড অভিনেতা ইমরান হাশমি। ‘সিরিয়াল কিসার’ হিসেবেই বলিউড দর্শকের কাছে বেশি পরিচিত তিনি। এবার নেতিবাচক চরিত্রে পর্দায় হাজির হবেন এই অভিনেতা।

সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজি ‘টাইগার’। খুব শিগগির এই তৃতীয় কিস্তির শুটিং শুরু হতে চলেছে। শোনা যাচ্ছে, এই সিনেমাতেই ভিলেন চরিত্রে হাজির হবেন ইমরান হাশমি।

সিনেমাটি প্রযোজনা করছে যশরাজ ফিল্মস। এই প্রতিষ্ঠানের ঘনিষ্ঠ একটি সূত্র টাইমস অব ইন্ডিয়াতে বলেন, ‘যশরাজ ফিল্মস কর্তৃপক্ষ মনে করছে ইমরান হাশমি চরিত্রটির জন্য সম্পূর্ণ উপযুক্ত। তিনি খুবই চমৎকার ও দক্ষ অভিনেতা। অভিনয় দক্ষতার জন্যই তিনি চরিত্রটি পেয়েছেন।’

আরও পড়ুন : ডিম্পল কাপাডিয়াকে বিয়ে করছেন শ্রীদেবীর স্বামী বনি?

সবকিছু ঠিক থাকলে প্রথমবার সালমান ও হাশমিকে এক সিনেমায় দেখা যাবে। তবে এই বিষয়ে নির্মাতাদের পক্ষ থেকেই এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেওয়া হয়নি।

এই ফ্র্যাঞ্চাইজিটির প্রথম সিনেমা ‘এক থা টাইগার’। সিনেমাটি পরিচালনা করেন কবির খান। এতে খল চরিত্রে ছিলেন গেভি চাহাল। এরপর দ্বিতীয় সিনেমা ‘টাইগার জিন্দা হ্যায়’ পরিচালনা করেন আলী আব্বাস জাফর। এই সিনেমায় সাজ্জাদ দেলাফরোজকে খলচরিত্রে দেখা যায়। এবার ‘সিরিয়াল কিসার’ তকমা ভেঙে ইমরান হাশমি পর্দায় কতটা ভয়ঙ্কর হতে পারেন সেটি দেখার অপেক্ষায় ভক্তরা।

‘টাইগার থ্রি’ সিনেমাটি পরিচালনা করবেন মনীশ শর্মা। আগামী এপ্রিলে তুরস্কের ইস্তাম্বুলে সিনেমাটির শুটিং শুরুর কথা রয়েছে।

এন এইচ, ১৩ ফেব্রুয়ারি

Source link