সাপাহারে সাংবাদিকদের করোনা ভ্যাকসিন গ্রহণ

0
112

নওগাঁ : নওগাঁর সাপাহারে করোনা ভ্যাকসিন এর প্রথম ডোজ (টিকা) এক সাথে সম্মুখ সারির সাংবাদিকদের মাঝে প্রদান করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত্বরে অবস্থিত এর ভ্যাকসিন (টিকা) প্রদান কেন্দ্রে সোমবার বেলা ১১ টায় সাংবাদিক সহ ১০১ জনকে প্রদান করা হয়।

এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহা: রুহুল আমিন উপস্থিতি ছিলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগীতায় সোমবার বেলা ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গনে সাংবাদিক নয়ন বাবু প্রথমে ভ্যাকসিন গ্রহণ করেন।
এরপর ভ্যাকসিন গ্রহন করেন প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম মানিক, রিপোর্টার্স ফোরাম সভাপতি হাফিজুল হক, সাংবাদিক সোহেল চৌধুরী রানা, মাহমুদুল হাসান।

পরবর্তীতে উপজেলা সমবায় অফিসার আব্দুর রশিদ, সহকারী অফিসার জাহাঙ্গীর আলম তরুণ, জবইবিল জীববৈচিত্র সংরক্ষণ ও সমাজ কল্যাণ সংস্থার সভাপতি সোহানুর রহমান সবুজ সহ ১০১ জন টিকা গ্রহণ করেন।

ভ্যাকসিন (টিকা) গ্রহনের পর সাংবাদিকগণ প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং সর্বস্থরের জনগনকে ভ্যাকসিন নেওয়ার আহ্বান জানান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহা: রুহুল আমিন জানান, প্রাথমিক অবস্থায় এ উপজেলায় ৫২৩ ভায়াল (করোনা ভ্যাকসিন) এসেছে এবং ৫ হাজার ২ শত ৩০ জনকে এ ভ্যাকসিন প্রদান করা যাবে। প্রথমদিন রবিবার ১০০ জনকে দেওয়া হয়েছে বলেও জানান তিনি।