সাপাহারে সাংবাদিকদের কম্পিউটার দিলেন চেয়ারম্যান আকবর আলী

0
106

নয়ন বাবু, নওগাঁ : নওগাঁর সাপাহার উপজেলার সাংবাদিকগণ “ডিজিটাল সাংবাদিকতায় অগ্রণী ভুমিকা রাখায়” সাপাহার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আকবর আলী উপজেলার সাংবাদিক সংগঠন গুলোর মাঝে একটি করে কম্পিউটার সেট প্রদান করনে।

সাপাহার সদর ইউনিয়ন পরিষদ হলরুমে বুধবার সন্ধ্যায় উপজেলার সকল সাংবাদিকদের সাথে মতবিনিময় সভার আয়োজন করেন ইউপি চেয়ারম্যান আকবর আলী। মতবিনিময় সভায় “ডিজিটাল সাংবাদিকতায় অগ্রণী ভুমিকা রাখায়” উপজেলার সাংবাদিকদের অভিনন্দন জানান তিনি।

এ সময় উপজেলার সাংবাদিক সংগঠনগুলি’র সাংবাদিকতা সহজতর করতে এবং ভোগান্তি কমাতে সংগঠন গুলির মাঝে ১টি করে মোট ৩ টি কম্পিউটার সেট প্রদান করেন চেয়ারম্যান আকবর আলী।

ইউপি চেয়ারম্যান আকবর আলী সদর ইউনিয়নের উন্নয়ন চিত্র তুলে ধরেন এবং তিনি বলেন এখনও উপজেলার যে সমস্ত কাচা রাস্তা গুলো আছে তা পাকা করতে ফাইল তৈরি করে উর্ধ্বতন কর্মকর্তা বরাবর ফাইল দাখিল করা আছে! প্রায় সকল রাস্তার কাজ অল্প দিনের মধ্যে শুরু হবে এবং দ্রুত গতিতে তা সম্পূর্ন হবে বলে সাংবাদিকদের জানান তিনি।

তিনি আরোও জানান, সদর ইউনিয়নের প্রতিটি গ্রামের গরীব অসহায় ও বয়স্কদের সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিভিন্ন ভাতাদী দেওয়া হয়েছে। এতে করে ইউপি সদস্যরা অনেক পরিশ্রম করেছে যার ফল হিসেবে সঠিক মানুষগুলি কে দেওয়া সম্ভব হয়েছে। এতে সাংবাদিকরাও আমাকে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন, ইউনিয়ন পরিষদের উন্নয়ন মূলক কাজগুলো সংবাদ মাধ্যমে তুলে ধরেছেন। এতে করে সাপাহার সদর ইউনিয়ন পরিষদের নাম হয়েছে।

কম্পিউটার প্রদান করার সময় উপস্থিত ছিলেন ইউপি সচিব মহিদুল হক লিপু, ইউপি সদস্য মিজানুর চৌধুরী, জগন্বাথ দেবনাথ, মোকলেছুর সহ উপজেলার সকল সাংবাদিকগণ।