সাপাহারে ভুটভুটি চুরি! গ্রেফতার-৪

0
87

নয়ন বাবু, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর সাপাহারে ভুটভুটি চুরির অপরাধে ৪ যুবক কে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ ব্যাপারে সাপাহার থানায় একটি চুরি মামলা দায়ের করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার জবই মহাডাঙ্গা গ্রামের গোলাম মোস্তফার ছেলে কাওসার আলী ২০ অক্টোবর রাতে তার নিজ ভুটভুটি প্রতিদিনের ন্যায় বাড়ীর পাশে পাকা রাস্তায় তালাবদ্ধ রেখে ঘুমিয়ে পড়ে। পরের দিন সকালে ঘুম থেকে উঠে তার ভুটভুটি দেখতে না পেয়ে চিৎকার চেঁচামেচি শুরু করে। তাৎক্ষণিক ভাবে ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়ে।

অপর দিকে নিয়ামতপুর উপজেলার বনগাঁ চান্দাইল গ্রামের মোস্তফার ছেলে জেম ২১ তারিখ ভোর আনুমানিক ৫টার দিকে তার বাড়ীর সামনে একটি ভুটভুটি রং করতে থাকে। স্থানীয় লোকজনের কাছে বিষয়টি সন্দেহ জনক হওয়ায় তারা নিয়ামতপুর থানায় খবর দিলে ভুটভুটি চোর জেম কে গ্রেফতার করে পুলিশ। জিজ্ঞাসাবাদে জেম সহ আরো ৮ জন কে গ্রেফতার করে পুলিশ।

বৃহষ্পতিবার (২২ অক্টোবর) সাপাহার থানা পুলিশ আসামীদের নিয়ে এসে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করেন।

গ্রেফতারকৃতরা হলো, নাচোল উপজেলার আবু বক্করের ছেলে মিলন হোসেন (২৬), নিয়ামতপুর উপজেলার বনগাঁ চান্দইল গ্রামের মোস্তফার ছেলে জেম (২৬), চাঁপাই নবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার ইসলামপুর গ্রামের মৃত ইয়াসিন আলীর ছেলে কারিউল(২৪), একই উপজেলার কাজলা চপভরা গ্রামের তবজুল হোসেনের ছেলে আলমগীর হোসেন(৩০)।

গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরো ৪/৫ জন অজ্ঞাতনামা ব্যক্তির কথা স্বীকার করেছে বলে সাপাহার থানার ইন্সপেক্টর (তদন্ত) আল মাহমুদ জানান।