সাপাহারে ফেন্সিডিল ও গাঁজা সহ গ্রেফতার-৫

0
66

নয়ন বাবু, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর সাপাহারে ১ কেজি ৬ শত গ্রাম গাঁজা, ৭ বোতল ফেন্সিডিল সহ ৫ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

জানা গেছে, গোপন সংবাদের প্রেক্ষিতে সোমবার রাত ১০টা দিকে থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান এর নেতৃত্বে সদর ইউনিয়নের করলডাংগা গ্রামের কমির উদ্দীনের ছেলে বেলাল (৪১), তার স্ত্রী মাসুদা (৩৮) এবং ফুটকইল গামের তছির উদ্দীনের মেয়ে নার্গিস (৩২) কে করলডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে ৭ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার করা হয়।

ওই রাতেই গোপন সংবাদের প্রেক্ষিতে থানার উপ-পরিদর্শক (এসআই) নয়ন কুমার গাঁজা সহ শ্রীধরবাটি গ্রামের আ: হাই এর ছেলে দেলোয়ার (৪০) কে গ্রেফতার করে।

একই সময়ে উপ-পরির্শক (এসআই) মানিক সঙ্গীয় ফোর্স সহ গোয়ালা ইউনিয়নের হুজরাপুর (ফেপরাডাংগা) গ্রামের মৃত: শের মোহাম্মদ এর ছেলে ইয়ার মোহাম্মদ (৫২) এর বাড়ির পিছন থেকে ১ কেজি ৬ শত গ্রাম গাঁজা উদ্ধার করে এ সময় ইয়ার মোহাম্মদ পলিয়ে যায়।

অপরদিকে সোমবার সাপাহার সরকারী কলেজে
এক কলেজ শিক্ষার্থী কে বেধড়ক মারপিটের ঘটনায় উপ-পরির্শক (এসআই) সাম মোহাম্মদ উপজেলার উচাডাঙ্গা গ্রামের ইসমাইলের ছেলে গোলাম রাব্বানী (২২) কে গ্রেফতার করে।

এ বিষয়ে সাপাহার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আল মাহমুদ জানান, মাদক সহ ২ মহিলা ও ৩ পুরুষ মোট ৫ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। একজন পলাতক আসামীকে দ্রুত গ্রেফতার করা হবে।
সকল আসামীকে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলেও তিনি জানান।