সাদেক হোসেন খোকার কফিনে বাংলাদেশ ন্যাপ ও এনডিপি’র শ্রদ্ধা নিবেদন

ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র, সাবেক মন্ত্রী ও ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের বীর সেনানী সাদেক হোসেন খোকার কফিনে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ ও ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) কেন্দ্রীয় শহীদ মিনারে বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া ও এনডিপির মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসার নেতৃত্বে নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদন করেন।

!-- Composite Start -->
Loading...

অন্যদিকে বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি জাতীয় সংসদের দক্ষিন প্লাজায় অনুষ্ঠিত জানাযায় অংশগ্রহন করেন।

কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন শেষে ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে বলেন, দেশ-জাতি স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ প্রতিষ্ঠায় এবং দেশের পতাকা-মানচিত্র রক্ষায়, দেশের সকল গণতান্ত্রিক আন্দোলনে তার অবদানকে শ্রদ্ধার সাথে স্মরণ করবে।

তিনি বলেন, রাজনৈতিক মতপার্থ্ক্য ও মতবিরোধ থাকার পরও সকলেই স্বীকার করবেন যে, সাদেক হোসেন খোকা সারা জীবন দেশ ও জাতির উন্নয়নে কাজ করেছেন। খোকা কেবল একজন মুক্তিযোদ্ধাই নন, তিনি মেয়র হওয়ার পর রাজধানী ঢাকার অনেকগুলো সড়কের নাম মুক্তিযুদ্ধের সকল সেক্টর কমান্ডার ও খেতাবধারী মুক্তিযোদ্ধাদের নামে নামকরণ করেছিলেন। তিনিই প্রথম বিজয় দিবসে নগরভবনে মুক্তিযোদ্ধাদের মিলনমেলার আয়োজন করেছিলেন।

এসময় উপস্থিত ছিলেন : বাংলাদেশ ন্যাপ সাংগঠনিক সম্পাদক মো. শহীদুননবী ডাবলু, মো. কামাল ভুইয়া, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো. আনছার রহমান শিকদার, যুব ন্যাপ সমন্বয়কারী বাহাদুর শামিম আহমেদ পিন্টু, এনডিপি ভাইস চেয়ারম্যান রাজু আহমেদ প্রমুখ।

মতামত দিন

Post Author: bdnewstimes