সাতকানিয়ায় যুবলীগনেতাকে হত্যা চেষ্টার ঘটনায় আদালতে মামলা

0
344

সাতকানিয়া প্রতিনিধি।
সাতকানিয়ায় এক যুবলীগনেতাকে তার সন্তান সহ হত্যা চেষ্টার ঘটনায় আদালতে মামলা দায়ের করা হয়েছে।
আজ ২৩শে ডিসেম্বর (সোমবার)বেলা ১২টার সময় চট্টগ্রাম চীফজুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ফারহানার রুমির আদালতে এই মামলা দায়ের করা হয় বলে নিশ্চিত করেছেন বাদী রিদুয়ান হোসেন।
জানাগেছে,সাতকানিয়া উপজেলার এওচিয়ার ছড়ারকুলে মৃত নওশা মিয়া সওঃএর ছেলে মোঃরিদুয়ান গত ১৬/১১/২০১৯ইংতে দেওদীঘি ষ্টেশনে জমিজামার বিরোধসংক্রান্ত বিষয়ে আব্দুল মজিদের ছেলে আকবর আলী(৪০) আর শহিদুল ইসলামের (৩০)সাথে এবং মৃত কালামিয়া প্রকাশ পুন্যার ছেলে আব্দুল সোবান (৫০)
ও আব্দুস সোবানের ছেলে আব্দুল গফুর(২৩)
এর সাথে কথা কাটাকাটি হয় সন্ধ্যা ৭.৩০ এর নাগাদ। এর পর এসময় শিশুপুত্রকে নিয়ে নিজ বাড়িতে আসার সময় এওচিয়ার টেকের মাজার সড়ক সংলগ্ন সড়কে মোটর সাইকেল দিয়ে গতিরোধ করে পূর্ব পরিকল্পিত ভাবে বাদী রিদুয়ানের উপর হামলা চালায়। হামলায় গুরতর আহত হয়ে তিনি প্রথমে সাতকানিয়া হাসপাতালে পরে অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল (চমেক)এ ভর্তি হন।
সর্বশেষ ২৩/১২/২০১৯ তারিখে তিনি বাদী হয়ে সংশ্লীষ্ঠদের বিরুদ্বে ১৪৩/৩২৩/৩২৫/৩০৭/৩২৬/৩৭৯/৪৪৮/৫০৬(২)/৩৪ দন্ডবিধিতে মামলা দায়ের করেন। মামলা নং সিআর ৩৪৫/২০১৯ (সাতকানিয়া)
মামলা নাম্বার —
এ বিষয়ে মামলার আইনজীবি এডভোকেট আব্দুল লতিফ বলেন,
মামলার অবস্থা আর বাদীর অবস্থাকে গুরত্ব দিয়ে মহামান্য আদালত দীর্ঘক্ষন পর্যালোচনা করে মামলাটি নথিভূক্ত করে সাতকানিয়া থানার ওসি সাহেবকে ১৫দিনের মধ্যে রিপোর্ট জমা দেয়ার নির্দেশ প্রদান করেন।
এবং রিপোর্টের পর পরই আসামীদের বিরুদ্বে গ্রেফতারী পরোয়ানা জারী হবেন বলে ও মন্তব্য করেন সিনিয়র এই আইনজীবি।
এই বিষয়ে বক্তব্য নেয়ার জন্য বাদীর মুঠোফোনে কল করা হলে
বাদী বলেন,পূর্বপরিকল্পিত ভাবে লুঠ ধর্ষন চাদাঁবাজি সহ বহু মামলার আসামী আব্দুস সোবানের নেতৃত্বে আমার উপর আর আমার নিস্পাপ পুত্র রোহান(২)এর উপর এই হামলা করা হয়,আমি আইনের প্রতি সম্মান জানিয়ে সংঘাতে না গিয়ে তাদের বিরুদ্বে মামলা দায়ের করি।
আশাকরি খুব শীঘ্রই আসামীরা গ্রেফতার হবে।

মতামত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে