সাকিব দল নিয়ে অনেক কথা বলেছেন : মাহমুদউল্লাহ

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে জিম্বাবুয়েকে হারিয়ে এক ম্যাচ আগেই ফাইনালে পা রেখেছে বাংলাদেশ। গতকাল চট্টগ্রামে জিম্বাবুয়েকে পাত্তাই দেয়নি টাইগাররা। ব্যাটে-বলে দুর্দান্ত পারফরম্যান্স করে ৩৯ রানে জয় নিয়ে মাঠ ছাড়েন লাল সবুজের প্রতিনিধিরা।



জিম্বাবুয়েকে হারানোর ম্যাচের মূল ভিত গড়ে দেন মাহমুদউল্লাহ। তার ৬২ রানের ইনিংসের কল্যাণেই বাংলাদেশ পায় ১৭৫ রানের পুঁজি। এরপর বল হাতে শফিউল ও নবাগত বিপ্লবের বিধ্বংসী বোলিংয়ে সফরকারীরা ১৩৬ রানে গুটিয়ে যায়।

ম্যাচ শেষে মাহমুদউল্লাহ জানালেন, অধিনায়ক সাকিব দল নিয়ে অনেক কথা বলেছেন, কোচ-ম্যানেজমেন্টও সম্পৃক্ত ছিলেন, উৎসাহ দিয়েছে।

মাহমুদউল্লাহ বলেন, ‘আমার মনে হয় যে সবার ভেতরেই সেই স্পৃহাটি ছিল যেটি আমি অনুভব করি। দলের ভেতরে এগুলো নিয়ে অনেক কথা হয়েছে। ম্যানেজমেন্ট, কোচরা এসব বিষয় নিয়ে কথা বলেছে আমাদের সঙ্গে। সাকিব অনেক বেশি কথা বলছে, অনেক বেশি সম্পৃক্ত থাকছে।’

মাহমুদউল্লাহর চাওয়া বাংলাদেশ আফগানদের বিপক্ষে একই ধারা বজায় রাখবে। ‘আমরা আজকে যেভাবে আধিপত্য বজায় রেখেছিলাম সেভাবে আফগানিস্তানের সঙ্গেও একই ধারা বজায় রাখা। আমাদের লক্ষ্য থাকবে আরও বেশি ভালো পারফরম্যান্স করে যেন ম্যাচটি জিততে পারি এবং ফাইনালের জন্য আরো বেশি আত্মবিশ্বাস পেতে পারি’- এভাবেই বলছিলেন তিনি।

২১ তারিখ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আফগানিস্তানের বিপক্ষে নিজেদের চতুর্থ ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ। তবে ফাইনাল নিশ্চিত হয়ে যাওয়াতে এই ম্যাচ কাগজে কলমে গুরুত্ব হারিয়েছে। ২৪ তারিখ মিরপুরের ফাইনালে সেরার লড়াইয়ে রশিদদের বিপক্ষে নামবেন সাকিবরা।

মতামত দিন

Post Author: bdnewstimes