সপ্তম শ্রেণীর ছাত্রকে খ্রিস্টান ধর্মে দীক্ষিতের প্রতিবাদে শাস্তির দাবি, নয়তো আগুন জ্বলবে

জামালপুর প্রতিনিধি : মেলান্দহের ৭ম শ্রেণির স্কুলছাত্রকে খ্রিস্টান ধর্মে দীক্ষিত করার প্রতিবাদে মানববন্ধন করেছে জামালপুর জেলা ইত্তেফাকুল ওলামা। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জেলা ইত্তেফাকুল ওলামার সভাপতি মুফতি শামসুদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে মুফতিদের মধ্যে বক্তব্য দেন আব্দুল্লাহ, মাসউদ হোসাইন, যাকারিয়া হাসান, ফরিদ উদ্দিন, উমর ফারুক, আবুল হোসেন ও মোস্তফা কামাল। এছাড়াও বক্তব্য দেন ডা. ইসনুস, প্রফেসর আ. বারী, মাওলানা হাসান আলী, সানাউল্লাহ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, প্রলোভন দেখিয়ে ও জোর করে স্কুলছাত্র ইয়াসিন ইসলাম আকাশকে খ্রিস্টান ধর্মে দীক্ষিত করার নায়ক জহুরুল উদ্দিন জহির গংদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। অন্যথায় সারাদেশের ওলামা পথে নামবে, আগুন জ্বলবে। জহিরকে গ্রেফতার করা হলেও সাধারণ মামলা দেখিয়ে প্রশাসনের তালবাহানা মেনে নেবে না আলেম-ওলামারা।

মেলান্দহের শ্যামপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে ৭ম শ্রেণির ছাত্র ইয়াসিন ইসলাম আকাশকে সম্প্রতি খ্রিস্টান ধর্মে দীক্ষিত করে কুলকান্দি গ্রামের বাবর আলীর ছেলে জহির উদ্দিন। এ ঘটনায় মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে অভিযুক্ত জহির উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ। ইয়াসিন ইসলাম আকাশ বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছে।

মতামত দিন

Post Author: newsdesk

A thousand enemies is not enough; a single enemy is. There is nothing as a ‘harmless’ enemy.