সকালে সন্তান জন্ম দিয়ে বিকেলে করোনায় সংবাদকর্মীর মৃত্যু

0
116

ডেস্ক রির্পোট:: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন বেসরকারি টেলিভিশন চ্যানেল একাত্তর টিভির অ্যাসোসিয়েট নিউজ প্রডিউসার রিফাত সুলতানা। শুক্রবার বিকেল ৫টার দিকে রাজধানীর ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে সকালে ওই হাসপাতালেই একটি কন্যা সন্তানের জন্ম দেন তিনি। একাত্তর টিভির প্রযোজক মাজহারুল মাসুম গণমাধ্যমকে রিফাত সুলতানার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রিফাত সন্তানসম্ভবা অবস্থায় করোনা আক্রান্ত হয়ে প্রায় এক সপ্তাহ ধরে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এ অবস্থায় শুক্রবার সকালে তার সন্তানের জন্ম হয়। বিকেলে আমরা তার মৃত্যুর সংবাদ পেয়েছি। এটি একেবারেই অনাকাঙ্ক্ষিত ঘটনা। এমন মৃত্যু মেনে নেওয়া যায় না।

মাজহারুল মাসুম আরও জানান, করোনা আক্রান্ত হয়ে একই হাসপাতালে রিফাতের শাশুড়িও চিকিৎসাধীন। এছাড়া রিফাতের স্বামী নাজমুল ইসলামও করোনায় আক্রান্ত। তিনি কয়েকদিন ধরে মুগদা হাসপাতালে চিকিৎসাধীন। সদ্যজাত সন্তানের অবস্থাও ভালো নয়। এ কারণে সকালেই ওই নবজাতককে এভারকেয়ার হাসপাতালে নিয়ে বিশেষভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জানা গেছে, রিফাতের যমজ দুটি সন্তান রয়েছে। তাদের বয়স প্রায় দুই বছর। রিফাতের এমন মৃত্যুতে শুধু পরিবার নয়, তার সহকর্মীদের মধ্যেও শোকের ছায়া নেমে এসেছে।

Print Friendly, PDF & Email

Source link