সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেওয়ার সময় কেঁদে ফেললেন শ্রাবন্তী

0
208

ডেস্ক রিপোর্ট : : ব্যক্তিগত জীবনে বেশ উঠানামা রয়েছে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির। তার ক্যারিয়ারের গ্রাফটাও টলিপাড়ার সকলেরই জানা। পর্দার জীবন নিয়ে যতটা আলোচিত, তার চেয়ে বেশি আলোচিত ব্যক্তিজীবন নিয়ে।

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দিয়েছেন শ্রাবন্তী। অথচ তিনি ছিলেন তৃণমূল ঘেঁষা অভিনেত্রীদের মধ্যে একজন। হঠাৎ বিজেপিতে যোগ দেওয়ায় সমালোচনার মুখেও পড়তে হয়েছিল এ অভিনেত্রীকে। যোগ দিয়েই বেহালা পশ্চিম কেন্দ্র থেকে ভোটের টিকিট পেয়েছেন শ্রাবন্তী। আপাতত ভোট প্রচারে ব্যস্ত সময় পার করছেন তিনি।

ভোট প্রচারের ফাঁকে ভারতীয় সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিযেছেন শ্রাবন্তী। কথা বলেছেন তার জীবনসংগ্রাম নিয়ে। সেখানেই কেঁদে দিয়েছেন এ অভিনেত্রী। তৃণমূল ছাড়ার প্রসঙ্গে টলিউডের এ নায়িকা বলেন, ‘আমাকে দিদির (মমতা ব্যানার্জি) সঙ্গে সরাসরি কথা বলতে দেওয়া হতো না। অনেকের মাধ্যমে তাকে জানাতে হতো। একবার এক অনুষ্ঠানে আমন্ত্রের জন্য ওর কাছে যেতে চেয়েছিলাম, তাও দেওয়া হয়নি। কেউ একজন বলেন, তাকে জানাতে; তিনিই দিদিকে জানাবেন। এটুকু সম্মানও পাইনি।’

ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করতেই ভারি কণ্ঠে শ্রাবন্তী বলেন, ‘আমার নিজের স্ট্রাগল কি কেউ দেখেছে? তারা জানেন আমি কীভাবে একটা সময় কাটিয়েছি?’ নিজেকে সামলে নিয়ে তিনি আরও বলেন, ‘আমার মনে হয়, বেহালা নিজের মেয়েকে চায়। আমি এখানকার ভূমিকন্যা। ছোটবেলা থেকে পড়াশোনা করেছি এখানে, থাকিও এখানে। মানুষজন আমাকে চেনেন, জানেন। তাই আমি নির্বাচিত হলে, তাদেরই মেয়ে নির্বাচিত হবেন।’

নিজের কেন্দ্র থেকে জয়ের ব্যাপারে আশাবাদী শ্রাবন্তী। জয়ী হলে সিনেমার পাশাপাশি রাজনীতিটাও করতে চান মন দিয়ে। মানুষের জন্য কাজ করতে চান এ অভিনেত্রী, থাকতে চান মানুষের পাশে। তাই একটি সুযোগপ্রত্যাশী টলিউডের এ সুন্দরী।

Print Friendly, PDF & Email

Source link