shapla_sangbadik

শেরপুর সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান হলেন শাপলা

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক, শেরপুর প্রেসক্লাবের দুইবারের সাবেক সফল সাধারণ সম্পাদক এবং দৈনিক আমাদের সময়ের শেরপুর জেলা প্রতিনিধি সাবিহা জামান শাপলা শেরপুর সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন।

গতকাল সোমবার পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের শেষ ধাপে অনুষ্ঠিত শেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনি কলসি প্রতীকে ১ লাখ ৬ হাজার ৪২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী বিদায়ী ভাইস চেয়ারম্যান শামিম আরা বেগম হাঁস প্রতীকে পেয়েছেন ৫৭ হাজার ৮৩৬ ভোট।

!-- Composite Start -->
Loading...

গতকাল সোমবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শুকুর মাহমুদ মিঞা তার কার্যালয়ে এ ফলাফল ঘোষণা করেন।

এছাড়া এ নির্বাচনে চেয়ারম্যান পদে রফিকুল ইসলাম নৌকা প্রতীকে ৮২ হাজার ৯২৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শফিকুল ইসলাম মাসুদ ধানের শীষ প্রতীকে পেয়ছেন ৫১ হাজার ২১৭ ভোট। ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে আশরাফুল ইসলাম মিজান তালা প্রতীকে ৫৫ হাজার ৭১৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটকম প্রতিদ্বন্দ্বী মনোয়ার হোসেন চশমা প্রতীকে পেয়েছেন ৫৩ হাজার ৫০৭ ভোট।

মতামত দিন

Post Author: bdnewstimes