শেখ হাসিনার উন্নয়ন ও সু-শাসনের কারণে নৌকার প্রতি আস্থা রাখছে জনগণ: ফরিদুন্নাহার লাইলী

0
70

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: সাধারণ মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে পৌর নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে। এতে সারা দেশে অনুষ্ঠিত পৌর নির্বাচনে নৌকার প্রার্থীদের জয় জয়কার হচ্ছে।

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও সু-শাসনের কারণেই বেশির ভাগ পৌরসভায় নৌকার প্রার্থীদের বিজয়ী করেছে জনগণ। দেশের মানুষ উন্নয়ন চায়, তাই তারা শেখ হাসিনর উন্নয়নের প্রতি আস্থা রাখছে। এ ছাড়া আগামী দিন গুলোতেও অনুষ্ঠিতব্য পৌর নির্বাচনে একই ধারা অব্যাহত রেখে সাধারণ মানুষ নৌকার প্রার্থীকে বিজয়ী করবে।

রবিবার বিকেলে লক্ষ্মীপুরের রামগতি পৌরসভার নির্বাচন উপলক্ষ্যে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী মেজবাহ উদ্দিন এর পক্ষে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য ফরিদুন্নাহার লাইলী এ সব কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনার সরকার জনগণের নিরাপত্তা দিয়েছে, শান্তি ও উন্নয়ন দিয়েছে। তাই প্রতিটি নির্বাচনে সবাইকে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়ন ও সু-শাসনের পক্ষে ঐক্যবদ্ধ হতে হবে। দেশে সার্বিক উন্নয়ন কর্মকান্ডের কারণে ক্ষমতাসীন আওয়ামী লীগের ওপর মানুষের আস্থা রয়েছে। এ কারণে সারাদেশে অনুষ্ঠিতব্য পৌর নির্বাচনে মেয়র পদে নৌকা মার্কা প্রার্থীদের জয় হয়েছে। নিতিবাচক রাজনীতির কারণে বিএনপিকে প্রত্যাখ্যান করেছে জনগণ। পৌর নির্বাচন ছিল উন্নয়নের প্রতি জনগণের রায়ের প্রতিফলন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে জনগণ তাদের ভোটের মাধ্যমে মূল্যায়ন করেছে। বাংলাদেশের বর্তমান সামগ্রিক উন্নয়ন ও অগ্রসরতার প্রতি জনগণের বিশ্বাস, আস্থা ও ভালোবাসাই সারাদেশে পৌর নির্বাচনে প্রতিফলিত হয়েছে। দেশের মানুষ বিএনপি-জামায়াতের শাসনামলের সঙ্গে তুলনা করে সঠিক সিদ্ধান্ত নিচ্ছে এবং ভবিষ্যতেও নেবে বলে আশা প্রকাশ করেন তিনি।

ফরিদুন্নাহার লাইলী আরো বলেন, রামগতিতে নদী ভাঙনে ইতিমধ্যে কাজ করেছে আওয়ামী লীগ সরকার। আশা করি অতি দ্রুত বাকি নদী ভাঙন এলাকায় কাজ শুরু করা হবে। এ ছাড়া উন্নয়নে সকল ক্ষেত্রে ছৌঁয়া লাগবে রামগতি পৌরসভায়। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সকলের প্রতি আহবান জানান তিনি।

প্রবীন আওয়ামী লীগ নেতা ড. আশ্রফ আলী চৌধুরী সারুর সার্বিক সহযোগিতায় ও রামগতি পৌর আওয়ামী লীগ আয়োজিত আলেকজান্ডার সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশীদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন প্রমুখ।

Print Friendly, PDF & Email

Source link