শেখ হাসিনাই বাংলাদেশের জন্য আশীর্বাদ

0
141

৩ অক্টোবর ২০২০ শনিবার বিকাল ৩টা জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ চত্ত্বরে দেশরত্ম শেখ হাসিনার ৭৪তম জম্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ জাতীয় সম্মেলন প্রস্তুতি আহবায়ক কমিটির উদ্যোগে আলোচনা ও দোয়া-মাহফিল অনুষ্ঠিত।

সম্মেলম প্রস্তুতি কমিটির আহবায়ক, মুফতী শেখ মুহাম্মদ শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া-মাহফিলে উপস্থিত ছিলেন, ওলামা লীগের সদস্য সচিব মুফতী মাসুম বিল্লাহ নাফিয়ী, যুগ্ম-আহ্বায়ক মাওলানা কারী আসাদুজ্জামান, মাওলানা আনোয়ার হোসেন জুয়েল,মাওলানা আলতাফ চৌধুরী, মাওলানা আনোয়ার শাহ,মুফতী কামাল উদ্দিন, মুফতী আব্দুল আলিম বিজয়নগরী, মাওলানা ফরিদ হোসেন,মাওলানা রবিউল আলম সিদ্দিকী, হাফেজ আব্দুল জলিল, হাফেজ হাফিজুর রহমান, হাফেজ মাওলানা আখতার হোসেন, মৌলভী করিম ও মাওলানা জহুরুল আলম প্রমুখ।

ওলামা লীগ নেতৃবৃন্দ বলেন,নিঃসন্দেহে দেশরত্ম শেখ হাসিনাই বাংলাদেশর জন্য আশীর্বাদ। তার হাতে বাংলাদেশ আছে বলেই আজ জঙ্গীবাদ,মাদক, সন্ত্রাস ও ধর্মীয় উগ্রবাদ প্রায় শূণ্য পর্যায়ে। দুর্নীতি দমনেও রয়েছে কঠোরতা। সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ হিসেবেও বাংলাদেশকে বিশ্বের দরবারে করেছে প্রশংসিত। জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বাংলাদেশকে উন্নত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য এরই মধ্যে নিয়েছে বহু মেগা-প্রজেক্ট। ইতিমধ্যে অনেক মেগা-প্রজেক্ট বাস্তবায়িত হয়েছে। অনেকগুলো চলমান আরো অনেক প্রক্রিয়াধীন। দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বাংলাদেশের সর্বস্তরের আলেম-ওলামা-পীর মাশায়েখদেরকে শেখ হাসিনার পাশে থেকে তাঁর হাতকে শক্তিশালী করার জন্য উদাত্ত আহ্বান জানান। বাংলাদেশের প্রয়োজনেই মাননীয় প্রধানমন্ত্রীর বেঁচে থাকা প্রয়োজন। প্রিয় নেত্রীর ৭৪ জম্মদিনের দোয়ায় ওলামা লীগ নেতৃবৃন্দ তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে। এছাড়াও দোয়ায় বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস থেকে আল্লাহ সোবহানাহু তা’য়ালার দরবারে দেশ-জাতি ও বিশ্ববাসীর মুক্তি চান।