শুরুতেই টাইগারদের দুই উইকেট নেই

0
425

প্রথম ম্যাচে ভাল সূচনা এনে দিয়েছিলেন নাইম শেখ ও তামিম ইকবাল। দ্বিতীয় ম্যাচে আর পারলেন না নাইম, ফেরেন ০ রানেই। বঙ্গবন্ধু বিপিএলে দুর্দান্ত ব্যাটিং করা মেহেদী হাসানও পারেননি নিজের নামের পাশে সুবিচার করতে। তিনে ব্যাটিং করতে নেমে ১২ বলে ৯ রান করে ফেরেন সাজঘরে। শুরুতেই দুই উইকেট হারিয়ে বিপাকে বাংলাদেশ।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ সাত ওভারে দুই উইকেট হারিয়ে ৩৯ রান। ক্রিজে আছেন তামিম ইকবাল (২২) ও লিটন দাস (৮) রানে।

সিরিজ বাঁচানোর লড়াইয়ে একাদশে পরিবর্তন

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে হেরে ব্যাকফুটে বাংলাদেশ। সিরিজ বাঁচাতে হলে টাইগারদের জয়ের কোনো বিকল্প নেই। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে তিন টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে একাদশে এক পরিবর্তন নিয়ে নেমেছেন রাসেল ডমিঙ্গোর শিষ্যরা।

দল থেকে বাদ পড়েছে মোহাম্মদ মিথুন। তার পরিবর্তে সুযোগ পেয়েছেন মেহেদী হাসান। এর আগে মাত্র একটি আন্তর্জাতিক ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে তার। তবে বঙ্গবন্ধু বিপিএলে ঢাকা প্লাটুনের হয়ে দুর্দান্ত খেলেছিলেন। বাংলাদেশ একাদশ সাজিয়েছে তিন পেসার ও দুই স্পিনার নিয়ে। বিপ্লবকে আজ সঙ্গ দেবেন মেহেদী হাসান। এদিকে পাকিস্তান নেমেছে জয়ী একাদশ নিয়েই।

ব্যাটিংয়ে বাংলাদেশ

আজ শনিবার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে সিরিজ বাঁচানোর এই ম্যাচে টস জিতে ব্যাটিং নেন বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। গতকাল সিরিজের প্রথম ম্যাচে টস জিতে ব্যাটিং নিয়েছিলেন রিয়াদ। কিন্তু ব্যাটসম্যানদের ব্যর্থতায় মাত্র ১৪১ রান করে বাংলাদেশ। শেষ পর্যন্ত হারতে হয়েছে পাঁচ উইকেটের বড় ব্যবধানে।

বাংলাদেশ : তামিম ইকবাল, মোহাম্মদ নাঈম, আফিফ হোসেন, লিটন দাস (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ (অধিনায়ক), সৌম্য সরকার, মেহেদী হাসান, আমিনুল ইসলাম, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান, আল-আমিন হোসেন।

পাকিস্তান : আহসান আলী, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), শাদাব খান, হারিস রউফ, শাহীন আফ্রিদি, মোহাম্মদ হাসনাইন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে