শুক্রবারে অশান্তিতে ভুগবে মেষ, প্রেমে বিবাদ ধনুর, পড়ুন রাশিফল

0
163

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

শরীরে রোগের কারণে মানসিক চাপ। ব্যবসায় অশান্তি বাড়তে পারে। দূরের কোনও আত্মীয়ের খবর আসতে পারে। প্রেমে অশান্তি বৃদ্ধি। পেটের সমস্যা থেকে কষ্ট বৃদ্ধি।চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে তর্ক। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা বাড়তে পারে।কোনও মহিলার প্রতি আসক্তি বৃদ্ধি। 

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি। তর্ক থেকে সাবধান থাকুন। আজ বাড়িতে চুরির ব্যপারে সাবধান থাকুন। পত্নী-বিবাদ নিয়ে যন্ত্রণা বাড়তে পারে। কাজের ক্ষেত্রে শরীরে কষ্টের কারণে অনীহা আসতে পারে। সন্তানের জন্য সুখ বাড়তে পারে। পিতার শরীরের জন্য খরচ বৃদ্ধি। সম্পত্তির ব্যপারে কোনও সুবিধা হওয়ার সম্ভাবনা।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

ভ্রমণের জন্য খরচ বাড়তে পারে। কোনও উঁচু স্থান থেকে পড়ে যেতে পারেন। সন্তানের জন্য উদ্বেগ বাড়তে পারে। কর্মস্থানে ব্যস্ততার জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। পড়াশোনার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। পিঠের যন্ত্রণা বৃদ্ধি। কর্মক্ষেত্রে কোনও নতুন কাজের জন্য সুনাম বাড়তে পারে । ব্যবসায় ভাল বুদ্ধির জন্য আয়।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

 বিবাহিত জীবনে সুখের সম্ভাবনা। ব্যবসায় আজ একটু চাপ বাড়তে পারে। কুবুদ্ধির কারণে কোনও কাজে খুঁত থাকতে পারে। স্ত্রীর জন্য মায়ের সঙ্গে বিবাদ ও মনঃকষ্ট। ব্যবসায় আয় বাড়তে পারে। প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে, তবে চিন্তাও বৃদ্ধি পাবে । পিতার সঙ্গে ভাল আলোচনা থেকে লাভ।

সিংহ leo রাশিফল Rashifal (July 23-aug23)

 বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি থেকে লাভ বাড়তে পারে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। স্ত্রীর সঙ্গে কোনও বিবাদের জন্য ভ্রমণ বন্ধ হতে পারে।সকাল থেকে বাতের যন্ত্রণা বাড়তে পারে। আজ খুব ভাল যোগাযোগ হতে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না। 

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

সম্পত্তির ব্যপারে খরচ বাড়তে পারে। উপহার পাওয়ার জন্য আনন্দ বৃদ্ধি।কুসঙ্গ থেকে সাবধান থাকুন। লোকে দুর্বলতার সুযোগ নিতে পারে। সন্তানের ভাল কাজের জন্য গর্ববোধ। ব্যবসায় সমস্যার পরিমাণ বাড়তে পারে। বন্ধুদের দিক থেকে খারাপ কিছু ঘটতে পারে। প্রেম-প্রণয়ে বিবাদ বাড়তে পারে।

 তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

আজ গাড়ি একটু সাবধানে চালান। অর্শ জাতীয় কোনও রোগ বাড়তে পারে। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভাল হবে। সন্তানের জন্য বাড়তি কোনও খরচ হতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

শরীরের জন্য খরচ বাড়তে পারে। সঙ্গীতে সাফল্য আসতে পারে। সংসারের কারণে অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে কটু কথা বলার জন্য দুঃখবোধ। লিভারের কোনও সমস্যা বাড়তে পারে। প্রিয়জনের কোনও খারাপ খবর বাড়িতে আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে। সমাজের কোনও কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি । ভুল কথার জন্য বিবাদ বাড়তে পারে।

 ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। রক্তপাত থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় বাড়তি কোনও লাভ আসতে পারে। প্রিয়জনের থেকে আঘাত পেতে পারেন । বন্ধুদের সঙ্গে অর্থব্যয়। দূরে কোনও ভ্রমণের আলোচনা।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

তর্কে জয় লাভ করার জন্য আনন্দ। আর্থিক ব্যপারে চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম। মাথার যন্ত্রণা। পিতা-মাতার শরীরের জন্য চিন্তা ও খরচ বাড়তে পারে।
রক্তচাপের ব্যপারে একটু সাবধান থাকুন। অশান্তির থেকেও সাবধান থাকুন। অর্থব্যয় বাড়তে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা।

 কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

রক্তচাপ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়তে পারে।গানবাজনার প্রতি আগ্রহ বাড়তে পারে। আত্মীয় সংক্রান্ত কোনও বিবাদ ঘটতে পারে। প্রেমের ব্যপারে মান বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য কোনও বিপদ বাড়তে পরে। আগুন থেকে বিপদের সম্ভবনা। 

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

কোনও কাজের জন্য প্রচুর বলপ্রয়োগ করতে হবে। সামাজিক সম্মান পাওয়ার সম্ভাবনা। একাধিক পথে আয় বাড়তে পারে । দূরে কোনও স্থানে ভ্রমণের ব্যাপারে আলোচনা।একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগআছে। কোনও একটি কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। যাঁরা গানবাজনা নিয়ে কাজ করেন, তাঁদের জন্য ভাল সময়। 

Source link